হঠাৎই লাজুক লতা…

আবেদনময়ী, রাফ এন টাফ কিংবা মারমুখী হিসেবেই রাখীর পরিচিতি। কিন্তু হঠাৎ করেই আধোবদন লজ্জারাঙা নারীর মতোই ক্যামেরায় ধরা পরলেন তিনি। কারন আর কিছুই নয়- ওয়ার্ডরোব ম্যালফাংশন।

খোলামেলা পোশাকেই রাখীর স্বাচ্ছন্দ্য- এ কথা ফটোশুট, রূপালী পর্দা কিংবা অনুষ্ঠানে সকলের চোখে আঙুল দিয়েই বুঝিয়ে দেন তিনি। তাছাড়া যে কোন মূল্যেই মিডিয়া লাইটের ফোকাসে থাকেন মিস সাওয়ান্ত। তা সে নির্বাচনের প্রচারণা হোক আর বিরাটকে প্রেমের প্রস্তাব দিয়েই হোক।

সম্প্রতি একটি পার্টিতে অফ সোল্ডার গাউন পরে গিয়েছিলেন রাখী। কিন্তু আবেদনময়ী হওয়ার চক্করে বাধ সাধল গাউন। বারবারই স্লিপ করছিল গাউনের উপরের অংশ। শরীরের বিশেষ অংশ পোশাকে ঢেকে রাখতে গাউনটিকে এক হাতে ধরে রাখতে হচ্ছিল তার।

এমন অশোভনীয় আচরণ নজরে পড়েছে সবার। গাউন ঠিক রাখতে ব্যস্ত রাখী পার্টিতে মনোযোগই দিতে পারছিল না। ক্যামেরার সামনে নাকাল তিনি, পোজ দিলেন এক হাতে গাউন ধরে রেখে। ঠিক তখনই হাত ফসকে গাউনটি অনেকখানি নেমে গেলে তার শরীরের নাজুক অংশের অনেকখানি ধরা পরে ক্যামেরায়। এমন বিব্রতকর পরিস্থিতিতে লজ্জায় রাঙা হয়ে গেলেন রাখী।

লোক জনের সামনে আসার আগে জামাকাপড়ের দিকে একটু নজর দিলেই তো হয়। আবেদনের চেয়ে শালনীতা নিয়ে একটু বেশী ভাবলেই তো এমন লজ্জাজনক পরিস্থিতি সৃষ্টি হয় না। অবশ্য এই পরিস্থিতিও যদি তার ব্যক্তিগত প্রচারণার অংশ হয়ে থাকে- তবে তো ভিন্ন কথা।Rakhi Sawant Sexy Laying Pose In Orange Dress



মন্তব্য চালু নেই