আহমদ স্মৃতি সংসদের উদ্যোগে

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত

সেবামূলক সংগঠন আহমদ স্মৃতি সংসদের উদ্যোগে দ্বিতীয় বারের মতো স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী এবং রেকর্ড সংখ্যকবার রক্তদান করেছেন এমন তিনজন ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়েছে।

সম্প্রতি রাজধানীর ডব্লিউভিএ (WVA) মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির কলা ও মানবিক অনুষদের ডীন প্রফেসর মোস্তফা কামাল উদ্দিন এবং বিশিষ্ট সুরকার, একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আহমদ ইমতিয়াজ বুলবুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাপিকা আতিকা বকুল খানম।

অনুষ্ঠানে রেকর্ড সংখ্যকবার রক্তদানকারী জনাব আজাহার আলী মল্লিক, মমতাজ হাসপাতাল এবং মোহাম্মদ জয়নাল আবেদীনকে সম্মাননা প্রদান করা হয়।

এছাড়া রক্ত ও মরনোত্তর চক্ষুদান সম্পর্কিত বিষয়ে আলোচনা করেন সন্ধানী, ঢাকা মেডিকেল কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে আবুল বাসার এবং শ্রী অপূর্ব দাস।Pic-01

দিনব্যাপী এই কর্মসূচীতে আয়োজককারী সংগঠনের সদস্যসহ বাংলাদেশ ইউনিভার্সিটি, আহসানুল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির শিক্ষক, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করেন।

আহমদ স্মৃতি সংসদের আহবায়ক সৈয়দ মোখতার আহম্মদ বলেন, সমাজ, দেশ ও জাতির প্রতি আমাদের অনেক দায়বদ্ধতা রয়েছে। সেই দায়িত্ববোধ থেকেই আমরা এই কর্মসূচী আয়োজন করছি।

যে সকল বিশ্ববিদ্যালয় এবং অন্যরা ক্যাম্পেইনটি সফল করতে সহযোগিতা করেছেন, তাদেরকে তিনি ধন্যবাদ জানান।



মন্তব্য চালু নেই