স্বামীর ঘনিষ্ঠ দৃশ্য মেনে নিতে পারছেন না স্ত্রী

ওয়াজা তুম হো ছবিটি নিয়ে আপত্তি আছে দেবিনা বন্দ্যোপাধ্যায়ের। অবশ্য সম্পূর্ণ ছবি নিয়ে নয়।

স্বামী গুরমিত ও সানার দৃশ্যগুলি মেনে নিতে পারছেন না দেবিনা। শোনা যাচ্ছে তেমনই।

গুরমিত আগে জানিয়েছিলেন, তিনি যেসব ছবিতে অভিনয় করবেন, সেখানে ক্যামিও চরিত্রে থাকবেন দেবিনা। খামোশিয়াঁ ছবিতে দেবিনার ক্যামিও থাকলেও ওয়াজা তুম হো ছবিতে তার উপস্থিতি নেই। শোনা গেছে, গুরমিত যে দৃশ্যগুলি সানার সঙ্গে শুট করেছেন, সেগুলি নাকি পছন্দ হয়নি দেবিনার। গুরমিতের সঙ্গে সানার প্যাশনেট সিনগুলি নিয়ে নাকি তার আপত্তি আছে। তবে দেবিনাকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “আমি টেলিভিশনে আমার শো নিয়ে ব্যস্ত ছিলাম। তাই ছবির অঙ্গ হতে পারিনি। কিন্তু ছবির টাইটেল ট্র্যাকটি আমি গেয়েছি। ”

তিনি আরও বলেন, “আমরা দুজনই মুম্বাই ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিতে এসেছি। আমরা বিয়ে করে ফেলেছি মানে এই নয় যে ওর ওপর নিষেধাজ্ঞা চলে আসবে। একজন সিঙ্গল পুরুষ যা করতে পারে, ও সেগুলো করতে পারবে না এমন নয়। কিন্তু আমি নিজে এই ধরনের দৃশ্য পছন্দ করি না। ”

ওয়াজা তুম হো ছবিতে গুরমিত ও সানার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যে দেবিনার আপত্তি আছে, সে কথা আগেও শোনা গিয়েছিল। কিন্তু তখন শোনা গিয়েছিল গুরমিত নাকি বিষয়টি মিটিয়ে নিয়েছেন। তিনি এ নিয়ে কোনো ঝামেলার মধ্যে যাননি। সমস্যার সমাধান হিসেবে দেবিনাকে নিয়ে তিনি গোয়ায় ছুটি কাটাতে যাওয়ার প্ল্যান করছিলেন।



মন্তব্য চালু নেই