স্পট-ফিক্সিং নিয়ে মুখ খুললেন ধোনি

আইপিএল স্পট-ফিক্সিং নিয়ে অবশেষে প্রকাশ্যে মুখ খুলেছেন ভারত জাতীয় দল এবং চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। স্পট-ফিক্সিং কাণ্ডে অকারণে তার নাম জড়িয়ে দেওয়া হয়েছে বলেও মন্তব্য করেন কিনি। একই সঙ্গে হতাশও বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিতে যাওয়া এই ক্রিকেটার।

চেন্নাই সুপার কিংসের মালিক নারায়ণস্বামী শ্রীনিবাসনের মতো স্বার্থের সংঘাতের প্রশ্ন উঠেছে ধোনিকে নিয়েও। ইন্ডিয়া সিমেন্টসের ভাইস-প্রেসিডেন্ট থাকা অবস্থায় তিনি কিভাবে সিএসকে’র অধিনায়ক হন তা নিয়ে প্রশ্ন ওঠে। এরপরই শ্রীনির কোম্পানি ইন্ডিয়া সিমেন্টসের ভাইস-প্রেসিডেন্টের পদ থেকে সরে দাঁড়ান ধোনি।

তা ছাড়া স্পট-ফিক্সিং কাণ্ডে মুকুল মুদগাল কমিটি যে ১৩ ক্রিকেটারের নাম গোপন খামে সুপ্রিম কোর্টে জমা দিয়েছিল সেখানে ভারত অধিনায়কের নাম ছিলো বলেও শোনা যায়।

এ প্রসঙ্গে রোববার সিডনিতে সংবাদ মাধ্যমের সঙ্গে ধোনি বলেন, ‘ভারতীয় ক্রিকেটে বিতর্কিত কিছু ঘটলে আমার নাম উঠে আসে। জানি আবার নতুন কিছু হয়তো উঠবে। কিছু না-থাকলেও বানানো কিছু গল্প বেরুবে। এটা আমার অভ্যস্ত হয়ে গেছে।’

সোমবার সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ত্রিদেশীয় সিরিজের গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে ভারত। হারলেই টুর্নামেন্ট থেকে বিদায় নেবে টিম ধোনি। বিশ্বকাপের ঠিক আগে বিশ্বচ্যাম্পিয়নদের সামনে বলা যায় এটা একটা বড় ধাক্কাও বটে।



মন্তব্য চালু নেই