স্ত্রী হিসেবে কারিনায় আগ্রহী করন!

কারিনা কাপুর এখন সাইফ আলি খানের স্ত্রী। তবে তিনি করন জোহরের স্ত্রীও হতে পারতেন। অন্তত করনের স্ত্রী যিনি হতেন, তিনি কারিনার মতোই হতেন। সম্প্রতি এমনই খোলামেলা স্বীকারোক্তি করেছেন পরিচালক করন জোহর।

সেই ১৭ বছর বয়সে কারিনাকে প্রথম দেখেই সিনেমায় কাস্ট করেছিলেন করন। ক্রমে ক্রমে ইন্ডাস্ট্রিতে তারা ভালো বন্ধু হয়ে উঠেছেন। কোনো সমস্যা হলে কারিনা দ্বারস্থ হতেন করনেরই। একজন অভিনেত্রী, অন্যজন পরিচালক। তবু দুজনের কেমিস্ট্রি ছিল অসাধারণ। সাইফ আলি খানও দুজনেরই ভালো বন্ধু ছিলেন। সেখান থেকেই কারিনা-সাইফ প্রেম। তারপরেই কারিনা বেগম হয়েছেন পতৌদির নবাব পরিবারের। তাই কারিনাকে আর স্ত্রী হিসাবে পাওয়া হলো না করনের। তবে নিজের স্ত্রী যেন কারিনার মতোই হন, এমনটাই চান তিনি।

সম্প্রতি একটি ম্যাগাজিনের কভার শুট করলেন তারা একসঙ্গে। অনেকদিন পর একসঙ্গে আড্ডা দিলেন। মজা করলেন। আর সেসবের মধ্যেই করন করে ফেললেন এই সৎ স্বীকারোক্তি৷

এমনকি ঐশ্বরিয়ার মতো কারিনাকেও একজন ন্যাচারাল অ্যাক্টর মনে করেন করন। তার মতে, এরা জন্ম থেকেই অভিনেত্রী। শর্মিলা ঠাকুরের মতো কারিনাও যেভাবে বিয়ের পর নিজের ক্যারিয়ারের প্রতি ফোকাস ধরে রেখেছেন তাতেও করন খুশি। অভিনেত্রী হিসেবে তো বটেই, ব্যক্তি কারিনার জন্যও বড় জায়গাই নিজের মনে তুলে রেখেছেন তিনি।



মন্তব্য চালু নেই