স্ত্রী-সন্তান নিয়ে তাজমহল দর্শনে সঞ্জয়

মুম্বাই অস্ত্র মামলা থেকে গেল বছরে অব্যাহতি পেয়েছিলেন বলিউডের মুন্না ভাই খ্যাত তারকা অভিনেতা সঞ্জয় দত্ত। দীর্ঘদিন কারাবাস শেষে পরিবারের কাছে ফিরে এসেছেন তিনি।

জেল থেকে বেরুনোর পর এখন পর্যন্ত পরিবারের সঙ্গেই দিন কাটছে অভিনেতা সঞ্জয় দত্তের। ইচ্ছে করেই কাজে নামেননি তিনি। পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন জায়গা। স্ত্রী-সন্তানদের কাছাকাছি থাকছেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি সঞ্জয় স্কুটিতে গোটা পরিবার নিয়ে বেরিয়ে চমকে দিয়েছেন সবাইকে। এবার পরিবারসহ গেলেন তাজমহল দর্শনে

গেল শনিবার স্ত্রী মান্যতা ও যমজ দুই সন্তান শেহরান ও ইকরাকে নিয়ে স্কুটি ভ্রমণে বেরিয়েছিলেন বলিউডের মুন্না ভাই। এবার পরিবারের সকলকে নিয়ে তাজমহল পরিদর্শন করতে গেলেন তিনি।

হাজার হাজার দর্শনার্থীদের ভিড়ে পুরো পরিবারসহ সঞ্জয়কে দেখে উপস্থিত দর্শনার্থীদের চোখ ছানাবড়া। তাদেরকে দেখে সবাই এগিয়ে আসছেন। অটোগ্রাফ নিচ্ছেন, তরুণ তরুণীরা সেলফি তোলায়ও নাকি মত্ত হয়ে ওঠেন।

দীর্ঘদিন সিনেমায় না থাকলেও আসছে ‘ভূমি’ নামের একটি সিনেমার মধ্য দিয়ে ফিরছেন তিনি। অন্যদিকে তার জীবনী নিয়ে সিনেমা নির্মাণে নেমে গেছেন বলিউডের মেধাবী নির্মাতা রাজ কুমার হিরানি। যেখানে সঞ্জয়ের চরিত্রে অভিনয় করবেন রনবীর কাপুর।



মন্তব্য চালু নেই