স্ত্রীর স্বভাব চরিত্র ভাল না এই অজুহাতে বিয়ের ৪ দিনের মাথায় ৪র্থ স্ত্রীকে হত্যা

নরসিংদীতে বিয়ের চার দিনের মাথায় স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী। সদর মডেল থানায় মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। নিহত স্ত্রী হলেন রত্না বেগম (২৫)।

থানায় আটক স্বামী ইউনুছ মিয়া (৩২) জানান, স্ত্রীর স্বভাব-চরিত্র ভাল ছিল না। রাতবিরাতে সে ঘর থেকে বের হয়ে যেত। মোবাইলে নানাজনের সঙ্গে কথা বলত। কথা শুনতে চাইত না। তার আগের স্ত্রীদের ছোট ছোট চার সন্তানের সঙ্গে দুর্ব্যবহার করত রত্না। এমন কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে ভোরে স্ত্রীকে গলাটিপে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেন ইউনুছ।

তিনি আরও জানান, এর আগে আরও তিনটি বিয়ে করেন তিনি। আগের স্ত্রীরা চলে যাওয়ার পর তিন বছর ধরে তিনি এই শিশুদের নিয়ে একাই বসবাস করে আসছিলেন। এ মাসেই হঠাৎ পরিচয় হয় রত্নার সঙ্গে। পরিচয়ের পর ১৯ ফেব্রুয়ারি তাদের বিয়ে হয়।

রত্না পৌর এলাকার বাসাইলে নীলা মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি ব্রাক্ষ্মনবাড়িয়া জেলায়। এর বেশি তিনি আর কিছু বলতে পারেননি।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আবুল কাশেম জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত পুলিশ রত্নার স্বজনদের হদিস পাচ্ছেন না। এমনকি রত্নার বাড়ি বাহ্মণবাড়িয়া জেলা ছাড়া আর কিছুই জানতে পারেনি পুলিশ।



মন্তব্য চালু নেই