সোহার সাথে সম্পর্ক ছেদের হুশিয়ারি কুনালের!

২০১০ সালে ‘গোলমাল-৩’ ছবির সেটে সোহা-কুনালের পরিচয় হয়। প্রথম দেখাতেই সোহা তার চেয়ে ৫ বছরের ছোট কুনালের প্রেমে পড়ে যান। এরপর দীর্ঘ ৪ বছর ধরে এই প্রেমিকযুগল চুটিয়ে প্রেম করে চলছেন। খুব শিগগিরই তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে।

কিন্তু সম্প্রতি একটি ঘটনায় ধরনা করা হচ্ছে এই বুঝি বাজতে শুরু করল আরেকটি বিচ্ছেদের সুর।সম্প্রতি প্রায় বিবসনা হয়ে সিনেমাতে অভিনয় করে প্রেমিক ‘কলিযুগ’খ্যাত অভিনেতা কুনাল খেমুর তোপের মুখে পড়েছেন পতৌদি পরিবারের কন্যা ও বলিউড অভিনেত্রী সোহা আলি খান। এ ধরনের দৃশ্যে আর কাজ না করার জন্য সোহাকে হুশিয়ার করেও দিয়েছেন তিনি।

প্রিয়দর্শনের ‘মিস্টার অ্যান্ড মিসেস’ ছবিতে প্রায় বিবসনা হয়ে অভিনয় করেছেন সোহা। এই ছবির একটি স্নানের দৃশ্যে তাকে শুধুমাত্র তোয়ালে জড়িয়ে থাকতে দেখা যাবে। সম্প্রতি তিনি দৃশ্যটির শুটিং সম্পন্ন করেন। তবে সোহার বিবসনা হয়ে কাজ করার বিষয়টি কুনাল মোটেও সহজভাবে নিতে পারছেন না। তাই তিনি তীব্র কণ্ঠে এর প্রতিবাদ জানিয়েছেন। এমনকি ভবিষ্যতে এ ধরনের দৃশ্যে অভিনয় করলে তার সঙ্গে সম্পর্ক ছেদ করবেন বলেও হুশিয়ার করে দিয়েছেন।

এ প্রসঙ্গে সোহার এক ঘনিষ্ঠ বন্ধু জানান, কুনালের অনুমতি ছাড়াই সোহা এ ধরনের দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন। তাই তিনি বিষয়টি মেনে নিতে পারছেন না। অন্যদিকে সোহাও নিজের ভুল বুঝতে পেরেছেন। ভবিষ্যতে তিনি এ ধরনের দৃশ্যে আর কাজ করবেন না বলেও কুনালকে কথা দিয়েছেন।

সূত্রটি আরো জানিয়েছে, এই ছবিতে সোহাকে গ্যাংস্টারের প্রেমিকার চরিত্রে দেখা যাবে। এতে তিনি ‘জিনা স্রেফ মেরে লিয়ে’খ্যাত তারকা তুষার কাপুরের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন। এর আগে সোহা একটি ছবিতে বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন।



মন্তব্য চালু নেই