সোমবারের রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০): মেষ শিং বাগিয়ে কাউকে গুঁতোতে যাওয়ার পরিকল্পনা থাকলে বাদ দিতে পারেন। কেননা, আজ আপনার শিঙে জোর থাকলেও, পেশীতে জোর থাকবে না। প্রেমের নৌকো নিয়ে বাতাস ডিঙাতে পারেন। কর্মক্ষেত্রে আরও গোছালো হতে হবে আপনাকে, এটা নিয়ে যাবে অভীষ্ট লক্ষ্যে। অর্থযোগ উত্তম আজ, গতকালের মতো নয়।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): একরোখা রাশিগুলোর মধ্যে বৃষ অন্যতম, কারো সাতে পাঁচে না থাকলেও আজ সাত সতেরো বেঁধে যাবে, সমাধান: এড়িয়ে চলতে হবে প্রিয় লাল রঙ। গাছের নিচে প্রেম চলতে পারে দুর্দান্ত, বাজে কম্পিউটারও আজ দারুণ খেল দেখাতে পারে অফিসে। বন্ধুর উপদেশ মেনে চলুন, বুকের অর্থ পকেটে রাখুন, জমিয়ে রাখুন, বাইরে তীব্র তারল্য চলছে।

মিথুন (মে ২২- জুন ২১): মিথুন আজ স্বপ্নে মাঠ চষে মুক্তো কুড়িয়ে আনুন, তারপর বিক্রি করে দিন মন দেয়া নেয়ার হাটে, ভালো দাম পাবেন। ব্যয়ের তালিকা গাছের ডালে চড়লে অবাক হবেন না, ভালো কামালে খরচ তো একটু হবেই! অফিসে কাজের চাপ বাড়তে বাড়তে বাঁকিয়ে দিতে পারে কোমর, আর বাড়িতে ফিরে রাতের বেলায় দারুণ জমতে পারে ছাদে লোডশেডিংয়ের আসর।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): দিনের শুরুতে যা চিন্তা করবেন তা দিনের শেষে গিয়ে শেষ হবে। কর্মযজ্ঞে নতুন একটি ঝামেলার সূত্রপাত হবে। মানসিক বিকারগ্রস্তের পাল্লায় পড়বেন। কর্ম ব্যস্ততার জন্য পিছিয়ে পড়বেন। ভালোবাসায় আজ চিড় ধরবে। পরিবারে বাড়বে অশান্তি। অর্থ আসবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): অপরিচিতি কার সঙ্গে আলাপরত অবস্থায় আপনার কাছ থেকে কিছু খোয়া যাবে। অতিরিক্ত সাবধানতা অবলম্বন করতে গিয়ে ভ্রমণের স্বাদ হতে বঞ্চিত হবেন। বন্ধু মহলে আজ আপনার সুনাম বাড়বে। বাণিজ্যে আজ রমরমা অবস্থা। স্বাস্থ্যে শক্তি পাবেন।

কর্কট (জুন ২২- জুলাই ২২): দিনের মধ্যভাগে অনুভব করবেন স্বর্গীয় স্বস্তি। কিছুতেই আজ আপনাকে অতিক্রম করে যেতে পারবে না আপনার প্রতিপক্ষ। নতুন কর্মক্ষেত্রের সন্ধান মিলবে। সামাজিকভাবে সম্মানিত হবেন নিজ এলাকায়। বাণিজ্যের জন্য অর্থ সংগ্রহ করতে শুরু করুন। দেখা হয়ে যাবে মনের মানুষটির সঙ্গে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): ব্যবসায়ে পুঁজি বৃদ্ধি পাবে। তবে আমদানি রপ্তানি বাণিজ্য করলে বসত ভিটায় লক্ষ্মী বিরাজ করবে। আইনজীবীরা নতুন কোনো মামলায় জড়িয়ে যাবেন। তীব্র গরমে পানিশূন্যতার সৃষ্টি হতে পারে। স্যালাইন আর ডাবের পানি পারে আপনার জীবন বাঁচাতে। তুলা রাশির জাতকের স্ত্রীর কিডনি সংক্রান্ত সমস্যা ধরা পড়তে পারে। অফিসে নতুন বসের সঙ্গে প্রথম দিনেই এক রাউন্ড বাদানুবাদ হয়ে যেতে পারে। তবে যাই হোক প্রেমের জন্য দিনটা বেজায় সুন্দর।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আজ একটু বেসামাল হয়েছেন কি পা ফসকে গর্তে পড়ে যাবেন। সেই গর্ত থেকে সহসা মুক্তি নেই। বুকের ভেতর যদি পেসমেকার থাকে তবে তাপদাহ থেকে একটু সাবধানে থাকবেন। অফিসে যাওয়ার সময় বিপদের আশঙ্কা রয়েছে। তবে সতর্ক থাকলে বিপদ থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীরা আজ হঠাৎ করে ছুটি পেয়ে যাবে। প্রেমিকার সঙ্গে আজ যেভাবেই হোক প্রেমিক মিলবে, কিন্তু মনোমালিন্য হবে না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): হঠাৎ রাস্তায় থমকে গিয়ে যদি অনেক দিনের পুরনো কোনো বন্ধুর দেখা পেয়ে যান তাহলে একটুও ঘাবড়াবেন না। কারণ আপনার জীবনে আশীর্বাদ হিসেবে এসেছে সেই বন্ধু। সরকারি চাকরিতে সুখবর আসতে পারে আজ। কিন্তু বেসরকারি কর্মচারীদের জন্য দিনটি বেজায় কষ্টদায়ক। অফিসে এবং বাইরে কাজ করতে করতে প্রাণ ওষ্ঠাগত হওয়ার জোগার হবে আজ। ধনু রাশির জাতিকা সন্দেহপ্রবণতা রোগের পর্যায়ে পৌঁছে যাবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): পাওনা টাকা তো পাবেনই না উল্টো দৌড়ানি খাওয়ার চান্স আছে আজ! বাতের বেদনায় রাত গুজরান করাই কষ্টকর হবে। শত্রুরা আপনার ক্ষতি করার যথেষ্ট সুযোগ পাবে এবং পরিবারের ওপর হামলা হতে পারে। প্রেমের সম্পর্কে হতাশা বাড়বে। ভবিষ্যৎ নিয়ে ভাবনাটা আপাতত বন্ধ রাখুন। কারণ আগামীকাল কী ঘটবে তা আপনি আজ বলতে পারেন না। বর্তমানকে ঠিক রেখে সততার সঙ্গে কাজ করে যান।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): গরমে শরম নষ্ট- এই কথাটা মাথায় রেখে সোজা পাওনা টাকা আদায়ে আঁটঘাট বেঁধে চলে যান। আজ পাওনা আদায় হবেই। প্রেমের সম্পর্ক বিয়েতে গড়ানোর সম্ভাবনা আছে। তবে শেষ মুহূর্তে নিজেকে প্রশ্ন করুন- আপনার দুজন কি দুজনের জন্য ঠিক? নিজের মনকেই দিন বিচারের দায়ভার। কিছুক্ষেত্রে বুদ্ধি নয়, মনটাই আসল। ব্যবসায়িরা ব্যবসায়িক কাজে দেশের বাইরে যেতে পারেন। অন্য সব দিক দিয়ে দিনটি শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): চরিত্রের দোষ আর কোথায় যাবে বলুন। আপনি সব সময় মাছের মতো: সমস্যা থেকে ফসকে বের হয়ে যেতে যান। এবার অন্তত জীবনের প্রশ্নে সঠিক সিদ্ধান্ত নিন এবং সমস্যার মুখোমুখি হোন। পরিবারে বেজায় শান্তি বিরাজ করবে। আর বেকারদের জন্য সব দিনই সমান ব্যস্ততার! তবু এই ব্যস্ততার ফাঁকে সৃষ্টিশীল কাজে যোগ দিতে পারে বেকারদের কেউ। শেষমেষ আর যাই হোক, মনে মনে বলুন আনন্দম আনন্দম আনন্দম।



মন্তব্য চালু নেই