স্বামী জাকের হোসেন জাবেদ একাধিক বিয়ের কারণে

সোনাইমুড়িতে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক করেছে পুলিশ

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় স্বামীর একাধিক বিয়ে কারণে দাম্পত্য কলহের জের ধরে চার মাসের গর্ভবতী পিংকি আক্তার পপি (১৮) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ওই গৃহবধূর স্বামী জাকের হোসেন জাবেদকে (২১) আটক করেছে পুলিশ।

সোনাইমুড়ি থানা পুলিশ উপজেলার চাষীরহাট ইউনিয়নের পোরকরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনের একটি পরিত্যাক্ত বাড়ী থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে। দুপুরের কোনো এক সময় এ হত্যার ঘটনা ঘটে। নিহত গৃহবধূ উপজেলার চাষীরহাট ইউনিয়নের জাহানাবাদ গ্রামের মৃত সিরাজুল ইসলামের মেয়ে ও একই ইউনিয়নের পোরকরা গ্রামের জাকির হোসেন জাবেদের স্ত্রী। সে চার মাসের গর্ভবতী ছিলেন।

আটক জাকির হোসেন জাবেদ একই ইউনিয়নের পোরকরা গ্রামের বড় বাড়ীর দুলাল হোসেনের ছেলে। নিহতের ছোট ভাই মো. ইউছুপ অভিযোগ করে বলেন, গত ছয় মাস পূর্বে আমার বড় বোন পিংকি আক্তার পপি’র সাথে স্থানীয় পোরকরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন জাকির হোসেন জাবেদের সাথে প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পরে পপি জানতে পারে তার স্বামী জাবেদ এর আগেও আরো দুইটি বিয়ে করেছিলো। এ নিয়ে কয়েক মাস ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিলো।

এর জের ধরে দুপুরের পর পপির স্বামী জাবেদ মোবাইল ফোনে তাকে পেরকরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনের একটি পরিত্যাক্ত বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে কোনো এক সময় জাবেদ আমার ছোট বোন চার মাসের গর্ভবতী পপিকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এসময় তার চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসলে জাবেদ পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করে। গুরুতর আহত চার মাসের গর্ভবতী পপি অতিরিক্ত রক্তক্ষরণের একপর্যায়ে ঘটনাস্থলেই মারা যায়।

পরে স্থানীয়রা বিষয়টি আমাদের জানালে আমরা সোনাইমুড়ি থানায় খবর দিই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পপির মৃতদেহ উদ্ধার করে। এ বিষয়ে আমরা সোনাইমুড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাঈল মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপিার্ট পাওয়ার আইনানুগ ব্যবস্থানেওয়াহবে।



মন্তব্য চালু নেই