» ফলো আপ :

সৈয়দপু‌র থানা পু‌লি‌শের প্রশংসা ক‌রে‌ছে সাধারণ মানুষ

’‌ক্রিকেটীয় জুয়াঃ এক‌টি ভয়ানক বিষ‌ফোড়া’ শি‌রোনা‌মে অাওয়ার ‌নিউজ বি‌ডি‌ ডটকম- এ এক‌টি অনুসন্ধানী প্র‌তি‌বেদন প্রচা‌রিত হ‌য়ে‌ছিল । যেখা‌নে নীলফামারীর সৈয়দপু‌রে সংঘ‌টিত ক্রি‌কেটীয় জুয়ার নে‌তিবাচক প্রভাব ও সাধারণ মানু‌ষের উৎকন্ঠার কথা তু‌লে ধরা হ‌য় ।

‌এমন উৎকন্ঠার কথা চিন্তা ক‌রে সৈয়দপুর উপ‌জেলা প্রশাষন মা‌সিক অাইনশৃঙ্খলা রক্ষা ও অগ্রগ‌তি বিষয়ক সভায় বিষয়‌টি নি‌য়ে বিশদ অা‌লোচনা ক‌রে এবং পু‌লিশ প্রশাসন‌কে এ ব্যাপা‌রে জরুরী ভি‌ত্তি‌তে ব্যবস্থা ‌নি‌তে বলা হয় ।

‌সে অনুযায়ী বাংলা‌দেশ বনাম ইংল্যান্ড ম্যাচ চলাকালীন সম‌য়ে সৈয়দপু‌রের সা‌বেক লিবা‌র্টি ‌সিনামা হল সংলগ্ন এলাকায় রেললাই‌নের পা‌শে সংঘ‌টিত জুয়ায় এসঅাই নজরুল ইসলা‌মের নেতৃ‌ত্বে একদল পু‌লিশ হানা দেয় ।

পু‌লিশী অ‌ভিযান টের পে‌য়ে জুয়ারীরা পা‌লি‌য়ে ‌গে‌লেও ধাওয়া দি‌য়ে মোঃ ফারুক (২৫) না‌মে এক জুয়ারী‌কে অাটক কর‌তে সক্ষম হয় । সে কয়া‌নিজপাড়া এলাকার বা‌সিন্দা ব‌লে জানা গে‌ছে ।

অাটককৃত ফারুক কে মঙ্গলবার ভ্রাম্যমাণ অাদাল‌তের মাধ্য‌মে সাত দি‌নের সাজা দি‌য়ে ‌কারাগা‌রে পাঠা‌নো হয় ।

এ ব্যাপা‌রে সৈয়দপুর ভ্রাম্যমান অাদাল‌তের বিচারক ও উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা অাবু মোঃ মূসা অাওয়ার নিউজ বি‌ডি-‌‌কে জানান, অামরা ‌সৈয়দপু‌রের অাইন-শৃঙ্খলা প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক রাখ‌তে বদ্ধপ‌রিকর ।

বি‌ভিন্নভা‌বে পাওয়া তথ্য/অ‌ভি‌যোগ অনুযায়ী ক্রি‌কেটীয় ওই জুয়ার অাস‌রে অ‌ভিযান চা‌লি‌য়ে একজন‌কে গ্রেফতার ও সাজা প্রদান করা হ‌য়ে‌ছে । এই ভয়ানক বিষ‌ফোড়ো কে সৈয়দপু‌রের পিঠ থে‌কে তু‌লে ফেল‌তে অামরা চেষ্টা ক‌রে যা‌চ্ছি । ত‌বে স‌ম্মি‌লিত ভা‌বে সবার ঐকা‌ন্তিক সহ‌যো‌গিতা ছাড়া সেটা সম্ভব নয় জা‌নি‌য়ে ‌তি‌নি ব‌লেন, এরকম অপরাধ গু‌লো দমন কর‌তে সাংবা‌দিক সহ সকল শ্রেণী-‌পেশার মানুষ‌কে এ‌গি‌য়ে অাস‌তে হ‌বে । অামা‌দের সহ‌যো‌গিতা কর‌তে হ‌বে ।

এ‌দি‌কে সৈয়দপু‌রের বি‌ভিন্ন শ্রেণী-‌পেশার শা‌ন্তি‌প্রিয় জনতা উপ‌জেলা ও পু‌লিশ প্রশাস‌নের এমন প্রশংসনীয় উ‌দ্যোগ‌কে সাধুবাদ জা‌নি‌য়ে অাশাবাদ ব্যক্ত ক‌রেন, যেন তরুন প্রজন্ম এরকম অাত্মঘাতী জুয়া খেলা বাদ দি‌য়ে অা‌লোর প‌থে ফি‌রে অা‌সে । এবং এ ধর‌নের গ্রেফতার কার্যক্রম ভ‌বিষ্য‌তেও ‌যেন প‌রিচা‌লিত হয় এই অাহ্বান জানান ।

ক্রি‌কেটীয় জুয়াঃ এক‌টি ভয়ানক বিষ‌ফোড়া



মন্তব্য চালু নেই