সে দিন কি ঘটেছিল টিএসসিতে ? সিসি ক্যামেরার ফুটেজ প্রকাশ, ভিডিওসহ দেখুন

কি ঘটেছিল সে দিন টিএসসি তে? সিসি ক্যামেরার ফুটেজ প্রকাশ করে দিল বেসরকারী টেলিভিশন ৭১। ৭১ টিভির রিপোর্টে দেখা যায়, ঘটনাস্থল ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসি এলাকা। সিসি টিভির ক্যামেরার পরিষ্কার দেখা যাচ্ছে অপরাধী চক্রের তৎপরতা।

ණ☛ এই চক্রটি পহেলা বৈশাখের বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় দেড় ঘণ্টা নানা কায়দায় চালায় নারীদের উপর যৌন নির্যাতন। সিসি টিভির ফুটেজে দেখা যায় সন্ধ্যা ৭ টার দিকে সোহ্‌রাওয়ার্দী উদ্ধান থেকে বের হয়ে আসে কয়েক জন তরুণী। হটাৎ তাদের ঘিরে ধরে কয়েক জন যুবক। তাদের উপর চালায় নির্যাতন।

Capture43

ණ☛ সাড়ে ৬ টার ফুটেজে দেখা যায়, চক্রটি নারীদের আলাদা আলাদা ভাবে ঘিরে ধরে। এরপর পরিকল্পনা মতো একজন পেছন থেকে ধাক্কা দেয়। এর পর চলে নির্যাতনের ঘটনা।

আরেকটি ছবিতে দেখা যায় স্বজনদের সামনে রিক্সা থেকে নামিয়ে নির্যাতন চালানো হচ্ছে। পাশে থাকা পুরুষটি নিরুপায়, নির্বিকার। আশেপাশের অনেকেই তখন দেখা যায় দর্শকের ভূমিকায়। দু-এক বার লাঠি পেটা করলেও জোরালো ভুমিকা ছিলনা পুলিশের।

Capture12

ණ☛ ভিডিও দেখেই বোঝা যাচ্ছে খুব পরিকল্পিতভাবে চালানো হয়েছে এই যৌন সন্ত্রাস। একটি সংঘবদ্ধ চক্র ঘুরেফিরে চালিয়েছে এই নির্যাতন। তারা কেন, কি লক্ষ্য নিয়ে এই বীভৎস ও লজ্জাজনক ঘটনা ঘটালো এটা খুঁজে বের করা এখন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর দায়িত্ব।

এ সংক্রান্ত একটি জবানবন্দী দেখুন নিচের ভিডিও লিংকে :

https://www.youtube.com/watch?v=CLpkP99x7AQ



মন্তব্য চালু নেই