“সেবাই পুলিশের ধর্ম” কাজে প্রমান করতে চাই : সাঈদ তারিক হাসান

“সেবাই পুলিশের ধর্ম” “পুলিশ জনগণের বন্ধু” এসব শ্লোগান কাজে প্রমান করার প্রত্যয় ব্যক্ত করেছেন রাঙামাটির নবাগত পুলিশ সুপার সাঈদ তারিক হাসান। জন সম্পৃক্ততার মাধ্যমে জন নিরাপত্তা ও জন শৃঙ্খলা নিশ্চিত করা হবে বলেও তিনি জানান। শনিবার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে রাঙামাটিতে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় পুলিশ সুপার দৃড়তার সাথে ঘোষণা করেন “সবাইকে সাথে নিয়ে রাঙামাটি জেলায় মাদককে না বলবো”।

মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমূল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, জেলা বিশেষ শাখার প্রধান মোঃ ইসমাইল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মিল্টন বড়–য়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফজলুর রহমান রাজন, সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেব নাথ, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল ইমতিয়াজসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

মত বিনিময় সভায় পুলিশ সুপার বলেন, পুলিশের প্রধান দায়িত্ব হচ্ছে জন নিরপত্তা, জন শৃঙ্খলা ও জনস্বার্থ রক্ষা করা। তিনি এসব কাজ করতে সাংবাদিকসহ জেলাবাসীর সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, জন নিরাপত্তা ও উন্নয়নের কাজে পুলিশ সাংবাদিক এক অপরের পরিপুরক। পুলিশ ও সাংবাদিক এক সাথে কাজ করলে সমাজের যে কোন সমস্যা সহজে মেকাবেলা করা যায়। এ সময় উপস্থিত সাংবাদিকরা নবাগত পুলিশ সুপারকে স্বাগত জানান। তারা পুলিশ সুপারকে জেলার আইন শৃঙ্খলার উন্নয়নের বিভিন্ন পরামর্শ দেয়ার পাশাপাশি সহযোগিতার আশ্বাস দেন।



মন্তব্য চালু নেই