সিলেটে গানপাউডার ছিটিয়ে ২ বাসে আগুন

সিলেট-জকিগঞ্জ সড়কে গানপাউডার ছিটিয়ে দুটি বাসে আগুন দিয়েছে যাত্রীবেশী দুর্বৃত্তরা। এছাড়া ওই সড়কে একটি হিউম্যান হলার ও একটি সিএনজি চালিত অটোরিকশায় আগুন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কে হিলালপুর ও শ্রীরামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সিলেট কদমতলী টার্মিনাল থেকে একটি বাস (সিলেট ব ১১-০০৪৩) জকিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। বাসটি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার শ্রীরামপুর এলাকায় যাওয়ার পর যাত্রীবেশী কয়েকজন দুর্বৃত্ত চালকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে গাড়ি থামাতে বলে। পরে তারা গাড়ি থেকে যাত্রীদের নামিয়ে দিয়ে গান পাউডার ছিটিয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। বাসে আগুন দেওয়ার পর ওই স্থানে অপেক্ষমান তাদের সহযোগীদের মোটর সাইকেলে ওঠে তারা পালিয়ে যায়।

সকাল সাড়ে ৯টার দিকে গোলাপগঞ্জের হিলালপুরে একই কায়দায় একটি বাসে (সিলেট ব ১১-০০১৩) আগুন দেয় দুর্বৃত্তরা। বাসটি গোলাপগঞ্জ থেকে সিলেট আসছিল। হিলালপুর আসার পর বাস থেকে যাত্রীদের নামিয়ে দিয়ে গান পাউডার ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে তারা সহযোগীদের মোটর সাইকেলে ওঠে পালিয়ে যায়।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে বাস দুইটির আগুন নেভান। তবে তার আগেই বাস দুইটি পুড়ে যায়।

এদিকে, সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে দক্ষিণ সুরমার শ্রীরামপুর এলাকায় একটি হিউম্যান হলার (লেগুনা) ও একটি সিএনজি চালিত অটোরিকশায় আগুন দেয় দুর্বৃত্তরা।



মন্তব্য চালু নেই