সিলভার পর্দায় একসঙ্গে আমির-জ্যাকি চ্যান

ভিন্ন গ্রহের মানুষ হয়ে পাড়ি দিয়েছিলেন চীনে। তবে এতো সহজে চীন তাঁকে ছাড়তে নারাজ। সিনেপ্রেমী এবার দেখবে অ্যাকশন আর অ্যাক্টিংয়ের পারফেক্ট মেলবন্ধন। সিলভার পর্দায় একসঙ্গে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও কুং ফু কিং জ্যাকি চ্যান। সম্প্রতি ইন্দ্র-চীন যৌথ প্রযোজক সংস্থানের তরফ থেকে জানানো হয়েছে, একটি নয় পরপর তিনটি ছবিতে তাঁরা আমির ও জ্যাকিকে নিয়ে কাজ করতে চলেছেন।

ইতিমধ্যে ঠিক হয়ে গিয়েছে একটি ছবির নাম ‘কুং ফু যোগা’। জানা গিয়েছে, ভারতীয় সংষ্কৃতি ও চীনের মার্সেল আর্ট এই দু’য়ের মিশেলে তৈরি হবে এই সিনেমাটি।

‘পিকে’-এর পর চীনে হুহু করে বেড়েছে আমিরের ফ্যান ফলোয়ার। আর এই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছেন ইন্দ্র-চীন যৌথ সংস্থানটি। তবে শুধু গাছের নয় তলারটাও কুড়াতে চান তাঁরা। তাই একফ্রেমে এবার আমির জ্যাকি।

বেশ কিছুদিন আগে চ্যান তাঁর নতুন ছবির “ড্রাগন ব্লেড”-এর প্রচারে এসেছেন ভারতে। এখানে এসে তিনি জানিয়েছেন আমিরি প্রীতির কথা। তিনি জানিয়েছেন “ আমার আমিরের অভিনয় খুব ভালো লাগে। আমি আমিরের ভক্ত”। তবে চ্যানের এই আমির প্রীতির শুরু “থ্রি ইডিয়ট” থেকে। তিনি বলেন হংকং-এ এই ছবিটি মুক্তি পাবার পর আমি ছবিটি দেখেছি। আর তারপর থেকেই আমি আমিরের ভক্ত”।

এদিকে পরিচালক আমির ব্যস্ত আছেন ‘দঙ্গল’ ছবির শুটিংয়ে। এখানে এই ছবিতে কুস্তিবিদ ফোগটের বায়োপিকে অভিনয় করতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট। ছবিটি পরিচালনা করছেন নিতীশ তিওয়াড়ির।



মন্তব্য চালু নেই