সিরাজগঞ্জে ৭ ইউনিয়নে ভোট গ্রহন চলছে

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশে সিরাজগঞ্জে ৭টি ইউনিয়নে ভোট গ্রহন শুরু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতহীন ভাবে ভোট গ্রহন চলবে।

এর মধ্যে গালা ও বরধুল ইউনিয়নে নতুন এবং ৫টি ইউনিয়নে আংশিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই ৭টি ইউনিয়নে প্রায় ৩০ হাজার ভোটার ভোট প্রদান করবেন।

সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, চলতি বছরের মার্চ থেকে দেশ ব্যপি ইউনিয়র পরিষদ নির্বাচন চলাকালে সিরাজগঞ্জেও নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বিভিন্ন অনিয়মের কারনে জেলার শাহজাদপুর উপজেলার রুপবাটি, কৈজুড়ি ইউনিয়ন, রায়গঞ্জ উপজেলার ধুবিল ইউনিয়ন, সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়ন, চৌহালী উপজেলার ঘোরজান ইউনিয়নের একটি করে ভোট কেন্দ্র ভোট গ্রহন স্থগিত রাখা হয়। এই কেন্দ্র গুলোতে আজ শনিবার পুনরায় ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।

এছাড়া আদালতের নিষেধাজ্ঞা থাকার কারনে উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়ন পরিষদের নির্বাচন শুক্রবার পুনরায় স্থগিত করা হয়েছে।

এছাড়া বেলকুচি উপজেলার বরধুল ও শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নে ভোট গ্রহন চলছে। গত ৪জুন এই দুটি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আদালতের নিষেধাজ্ঞার কারনে ওই সময় ভোট গ্রহন স্থগিত করা হয়।

সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম বলেন, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ভোট কেন্দ্র গুলোতে পুলিশ ও আনসারের পাশাপাশি র‌্যাব মোতায়েন করা হয়েছে। একাধিক ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের টহল অব্যাহত রয়েছে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি মো: আরিফুজ্জামান বলেন, শতভাগ ভোট সুষ্ট হবে। কোথায় অপ্রিতকর ঘটনা ঘটতে দেয়া হবে না। ভোটাররা যাতে সুষ্ট ও সুন্দর ভাবে ভোট দিতে পারে এজন্য সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



মন্তব্য চালু নেই