সিরাজগঞ্জে ২টি ককটেল বিস্ফোরণ

মঙ্গলবার (১৭ ফেব্র“য়ারি) বেলা সাড়ে ১১টার সময় সিরাজগঞ্জ শহরের এসএস রোডের মেট্রো প্লাজার সামনে ২টি ককটেল বোমার বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। ফলে আতঙ্ক ছড়িয়ে পড়েছে শহরজুড়ে। তবে এঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

মেট্রো প্লাজার ইউসিবি ব্যাংকের এটিএম বুথের সিকিউরিটি ইনচার্জ আব্দুর রহিম জানান, আড়াল থেকে দুর্বৃত্তরা ককটেল বোমাটি ছুড়ে মারলে তা বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলে উপস্থিত সাধারন মানুষ ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পান বিক্রেতা শহিদুল ইসলাম জানান, তার দোকানের সামনেই ককটেল বোমার বিস্ফোরণ ঘটে। এসময় দোকানের ক্রেতারা দৌড়ে অন্যত্র চলে যায়।

 

তাড়াশে স্কুল ছাত্রীকে গণধর্ষণ: আটক ১
সিরাজগঞ্জের তাড়াশে এক স্কুল ছাত্রী গণ ধর্ষণের শিকার হয়েছে। মুমূর্ষ অবস্থায় ওই ধর্ষিতাকে উদ্ধার করে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে তাকে বগুড়ার (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
তাড়াশ থানা পুলিশ ধর্ষণের অভিযোগে আলামিন (২২) নামের এক যুবক কে আটক করেছে।

তাড়াশ থানার ওসি আতাউর রহমান গণ ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, অপর ধর্ষকদের আটক করতে পুলিশী অভিযান চলছে।
পুলিশ ও গ্রামবাসী সুত্রে জানা গেছে, গতকাল সোমবার রাতে সগুনা ইউনিয়নের মাকড়শোন গ্রামের ৭ম শ্রেণীর ছাত্রী (১২) কে দিঘীসগুনা গ্রামের খয়বর হোসেনের লম্পট ছেলে আলামিন (২২)’র নেতৃত্বে কয়েক জন যুবক ফুসঁলিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। তারা পাশ্ববর্তী মাগুড়া বিনোদ গ্রামের মাঠের মধ্যে গভীর রাত পর্যন্ত পালাক্রমে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে ধর্ষিতা রক্তাক্ত ও গুরুতর অবস্থায় মাগুড়াবিনোদ গ্রামের একটি বাড়িতে উঠে চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে গ্রামবাসীরা ধর্ষিতাকে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাড়াশ থানা পুলিশ খবর পেয়ে গভীর রাতে অভিযান চালিয়ে আলামিন নামের এক যুবক কে আটক করে।

 



মন্তব্য চালু নেই