সিরাজগঞ্জে সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় এজবাহার সেখ(৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার তিন ছেলে গুরুতর আহত হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বাহুকা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এজবাহার সেখ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বাহুকা পূর্বপাড়ার বাসিন্দা। আহতরা হলেন- রেজাউল (৩২), আশিক (২৭) ও মমিন (২৫)।

স্থানীয়রা জানান, জমিজমা নিয়ে বাহুকা পূর্বপাড়া গ্রামের ছাত্তার মেম্বর ও এজবাহার শেখের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় একাধিক পাল্টাপাল্টি মামলাও হয়েছে। এরই এক পর্যায়ে সকালে এজবাহার সেখ ছেলেদের সঙ্গে নিয়ে বাড়ির পাশের জমিতে ধান কাটতে যান।

এ সময় ছাত্তার মেম্বর ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে ও মারপিটে এজবাহার এবং তার তিন ছেলে গুরুতর আহত হন। আহতদের সদর হাসপাতালে নিয়ে আসার পথে এজবাহার আলী মারা যান। গুরুতর আহত তার তিন ছেলেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হাবিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার ও মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য চালু নেই