সিরাজগঞ্জে আ’লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৫

সিরাজগঞ্জে বিএনপি-জামায়াত ও আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় এক শিশু রাবার বুলেট বিদ্ধসহ চারজন আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে শহরের সয়াধানগড়া মহল্লায় সার্কিট হাউজের কাছে এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে সয়াধানগড়া মহল্লার ওমর আলীর ছেলে শিশু রুপো (১১) ও ফটিকের ছেলে সোহেলকে (২২) সদর হাসপাতালে ভর্তি করা হয়ছে।

স্থানীয়রা জানায়, মোল্লাবাড়ি ও সমাজকল্যান মোড় এলাকার বিএনপি-জামায়াত সমর্থকরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সার্কিট হাউসের সামনের ব্রিজের উপরে রাস্তায় পিকেটিং করার চেষ্টা করে। এ সময় আওয়ামী লীগ সমর্থকরা তাদের ধাওয়া দিলে সংঘর্ষ বেধে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট নিক্ষেপ এবং লাঠিচার্জ করে পুলিশ সদস্যরা। এতে রুপো, সোহেল, সৌরভ, আক্তার আহত হয়। এদের মধ্যে রুপো’র মাথায় ও সোহেলের পায়ে বুলেট বিদ্ধ হয়েছে বলে জানা গেছে।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট আব্দুল কুদ্দুস জানান, শিশু রুপো’র মাথায় গুলি লাগায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। মাথার ভিতরে বেশ কিছু স্প্লিন্টার রয়েছে। অপারেশন করা হলেও তার জ্ঞান ফিরে আসেনি। তাকে রক্ত দেওয়া হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, লাঠিসোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা পিকেটিং করার চেষ্টা করছিল। এসময় স্থানীয় আওয়ামী লীগ সমর্থকরা তাদের ধাওয়া করে।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



মন্তব্য চালু নেই