সিটি নির্বাচনে ঈমান পরীক্ষার সুযোগ এসেছে : মুফতী ফয়জুল করীম

সোমবার (২০ এপ্রিল) ঢাকা সিটি দক্ষিণ মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের নির্বাচনী এলাকায় গণসংযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম। আলহাজ্ব আব্দুর রহমান-এর পক্ষে মুফতী সৈয়ধ ফয়জুল করীম ৩টা থেকে ৬টা পর্যন্ত ঢাকার পুরানা পল্টন, পল্টন মোড়, গুলিস্তান, নবাবপুর, রায়সাহেব বাজার, নারিন্দা, দয়াগঞ্জ, ধোলাইপাড়, জুরাইন, জুরাইন মিষ্টির দোকা, এলাকা, ওয়াসা রোড, ৫২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মনোয়ার হোসেন মনার এলাকা ও ৫৩নং ওয়ার্ড প্রাথী মোহাম্মদ সাইফুল ইসলাম তরফদারের নির্বাচনী এলাকাসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তিনি কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।

মুফতী ফয়জুল করীম বলেন, সিটি নির্বাচনে ঈমান পরীক্ষার সুযোগ এসেছে। সৎ ও আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে না পারলে ঢাকার উন্নয়ন হবে না। তিনি আলহাজ্ব আব্দুর রহমানকে ঢাকাবাসীর কাছে পেশ করে বলেন, এই সৎ ও আল্লাহভীরুদেরকে নির্বাচিত করতে ব্যর্থ হলে আমাদেরকেই খেসারত দিতে হবে। তিনি ঢাকার সর্বস্তরের জনতাকে ফ্লাক্স মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

গণসংযোগে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনছি আহমদ, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা ফখরুল ইসলাম, ওমর ফারুক।

গণসংযোগকালে দলীয় নেতাকর্মীসহ সাধারণ জনতার মাঝে এক নির্বাচনী আমেজ লক্ষ্য করা যায়। রাস্তার দুপাশে সাধারণ মানুষ গণসংযোগে থাকা মুফতী ফয়জুল করীমকে দুহাত নেড়ে অভিভাদন জানান। গণসংযোগে এলাকার গণ্যমান্য ব্যক্তি ছাড়াও বিশিষ্ট ওলামায়ে কেরাম ও রাজনৈতিক ব্যক্তিত্বগণ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই