সিইসি মোটেও নিরপেক্ষ নন : খালেদা জিয়া

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, বর্তমান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) মোটেও নিরপেক্ষ নন। তাঁর কাছ থেকে নিরপেক্ষ নির্বাচন আশা করা যায় না।

আজ রোববার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে খালেদা জিয়া এসব কথা বলেন।

‘দেশে আজকে বর্তমানে এই যে সরকার যাদেরকে বলা হয়, তারা আসলে জনগণের সরকার নয়। কেন আমি এই কথাটি বলছি, আমি এই কারণেই বলেছি যে, তারা জনগণের দ্বারা নির্বাচিত নয়’, বলেন খালেদা জিয়া।

‘আজকে যে নির্বাচন কমিশন আছে, সে কিন্তু বিশেষ করে চিফ ইলেকশন কমিশনার, তিনি মোটেও নিরপেক্ষ নন। তিনি নিরপেক্ষ নন বলেই আজকে তাঁর কাছ থেকে আমরা নিরপেক্ষ নির্বাচন আশা করতে পারি না’, যোগ করেন বিএনপির চেয়ারপারসন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন প্রমুখ।

এর আগে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি আইনজীবী জয়নাল আবেদিন, সেক্রেটারি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনসহ নবনির্বাচিত কমিটির সদস্যরা।



মন্তব্য চালু নেই