সাড়া ফেলেছে সাকিবের নতুন হেয়ার স্টাইল

বিশ্বকাপ এমনই একটি আসর যেখানে প্রতিটি দলের খেলোয়াড়রা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করে। নিজেদের উপস্থাপন করার চেষ্টা করে। সেটা ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সবখানেই। এর বাইরেও অনেকে নিজেদের উপস্থাপন করার চেষ্টা করেন। কেউ কেউ নতুন হেয়ার স্টাইলে হাজির হন। এবার সেই তালিকায় যোগ দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিশ্বকাপের বাকি ১৭ দিন। বাংলাদেশ দল ইতিমধ্যে অস্ট্রেলিয়া পৌঁছেছে। সাকিব অবশ্য বিগ ব্যাশ খেলতে আগেই অস্ট্রেলিয়া গেছেন। আজ তিনি বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন। তার আগে সামাজিক যোগাযোগের সাইট ফেসবুকে নতুন হেয়ার স্টাইলের একটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যায় সাকিব অনেকটা সেনাবাহিনীর সদস্যদের মতো চুলে ছাঁট দিয়েছেন। সামনের চুল বড় রেখেছেন। আর বাকি তিন দিকের চুল একবারে ছোট করেছেন।

সাধারণত জনপ্রিয় তারকারা নতুন হেয়ার স্টাইল নিলে সেটা দ্রুত ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়ে। এখন দেখার বিষয় সাকিব ভক্তদের মধ্যে নতুন এই ছাঁট কতটুকু সাড়া ফেলে। অবশ্য ফেসবুকে সাকিবের নতুন হেয়ার স্টাইল বেশ সাড়া ফেলেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ফেসবুকে তার এই নতুন ছাট পছন্দ করেছেন ২ লাখ ৮২ হাজার ৭৪৪ জন। মন্তব্য করেছেন ৯ হাজার ৬৪৭ জন। তার ছবিটি শেয়ার করেছেন ১ হাজার ৭০০ জন।



মন্তব্য চালু নেই