জাতীয় সাংস্কৃতিকধারার সাহিত্য-সাংস্কৃতিক সমাবেশে বক্তারা

সাহিত্য-সাংস্কৃতিক আন্দোলনের মধ্য দিয়ে আবারো রাজনীতিতে স্বচ্ছতা ফিরিয়ে আনা হবে

 

জাতীয় সাংস্কৃতিকধারা’র সাহিত্য-সাংস্কৃতিক সমাবেশে বক্তারা বলেছেন, সাহিত্য-সাংস্কৃতিক আন্দোলনের মধ্য দিয়ে আবারো রাজনীতিতে স্বচ্ছতা ফিরিয়ে আনা হবে। আমরা রাজনীতি করছি কবিতায়-গল্পে-নাটকে এবং বিভিন্ন সাহিত্য-সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে। অতএব, বাংলাদেশে স্বাধীনতার পক্ষে একটি সত্যিকারের রাজনৈতিক আন্দোলনের জন্য নতুন প্রজন্মকে ঐক্যবদ্ধ করা হবে। আর সেই ঐক্যবদ্ধ রাজনৈতিক প্লাটফর্ম তথাকথিত রাজনীতিকদেরকে বয়কট করে একটি সত্যিকারের সোনার বাংলাদেশ গড়ে তুলবে।

জাতীয় সাংস্কৃতিক ধারা’র সিনিয়র সহ সভাপতি কবি ও নাট্যকার চঞ্চল মেহমুদ কাশেম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সাহিত্য-সাংস্কৃতিক সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন। তোপখানা রোডস্থ কার্যালয়ে বেলা ১২টায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সাংস্কৃতিক ধারার উপদেষ্টা ও নতুনধারা বাংলাদেশ এনডিবি’র প্রেসিডিয়াম মেম্বার কবি মানিক চক্রবর্তী। উদ্বোধন করেন নতুনধারা বাংলাদেশ এনডিবি’র চেয়ারম্যান ও জাতীয় সাংস্কৃতিক ধারা’র প্রধান পৃষ্ঠপোষক কলামিস্ট মোমিন মেহেদী।

লেখা পাঠ ও বক্তব্যে অংশ নেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কথাশিল্পী শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্না আজাদ, লায়ন ডাঃ আবুল কাশেম ভূইয়া, জাতীয় সাংস্কৃতিক ধারা’র উপদেষ্টা শিল্পী গোলাম নবী পান্না, এস.এম শাহাবউদ্দিন, নূরজাহান আক্তার নীরা, উপন্যাসিক সোনিয়া আমজাদ, কবি নার্গিস চমন প্রমুখ।



মন্তব্য চালু নেই