সালাহ উদ্দীনের আটকের খবরে অর্ধশতাধিক গাড়ি ভাংচুর

বিএনপির কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব, সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী ও পেকুয়া-চকরিয়া (কক্সবাজার-৪) আসনের সাবেক সংসদ সদস্য সালাহ উদ্দীন আহমদ আটকের খবরে পেকুয়ায় ব্যাপক ভাংচুর চালিয়েছে স্থানীয় নেতা কর্মীরা। পেকুয়ায় উপজেলা বিভিন্ন পয়েন্টে এই ভাংচুর চালায় তারা।

আজ বুধবার রাত নয়টার দিকে পেকুয়ার ব্যস্ততম সড়ক সমূহে স্বাভাবিকভাবে চলাচল করা অর্ধশতাধিক গাড়িতে অর্তকিত হামলা করে ব্যাপক ভাংচুর করে তারা। পেকুয়া বাজার, ইসলামী ব্যাংক সংগ্লন এলাকা, পেকুয়া চৌমহনী, সাবেক গুলধী, বারবাকিয়া রাস্তার মাথা ও চড়া পাড়া এলাকায় এই ভাংচুর করে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা। আধা ঘন্টাব্যাপী চলা এই হামলায় হামলাকারীরা সড়কে চলাচলরত ম্যাজিক গাড়ি, সিএনজি ও অটোরিক্সাসহ প্রায় অর্ধশতাধিক গাড়ি ভাংচুর করে। অর্তকিত হামলার দরূণ ভীতস¤্রন্ত ব্যবসায়ীরা খুব কম সময়ে তাদের দোকান-পাট, মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছালে হামলাকারীরা পালিয়ে যায়। পরে, হামলাকারীদের সরিয়ে রাজপথ দখলে নিতে পেকুয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা মিছিল সহকারে মাঠে নামে। রাজপথ দখলে নিয়ে তাদের বিশাল মিছিল পেকুয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পেকুয়া বাজারে গিয়ে শেষ হয়।



মন্তব্য চালু নেই