সালাহ উদ্দিনের পক্ষে লড়বেন আইনজীবী এসপি মহন্ত

মেঘালয়ে রাজ্য হাইকোর্টের আইনজীবী এসপি মহন্ত বিএনপি যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের পক্ষে আইনি লড়াই করবেন। এরই মধ্যে বিএনপি নেতার স্ত্রী হাসিনা আহমেদ ও দলটির সহদপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি ওই আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করেছেন।

আজ মঙ্গলবার শিলং সিভিল হাসপাতালে সালাহ উদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন হাসিনা আহমেদ। আইনজীবী নিয়োগসহ আইনি লড়াই নিয়ে স্বামীর সঙ্গে কথা বলবেন তারা।

এদিকে সালাহ উদ্দিন আহমেদকে আজ সকালে হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্যে চিকিৎসকরা বিভিন্ন বিভাগে নিয়ে যান। সোমবার সত্তর দিন পর হাসিনা আহমেদ তার স্বামী সালাহ উদ্দিন আহমেদের সঙ্গে দেখা করেন। এসময় মালয়েশিয়ায় তার মেয়ের সঙ্গে মোবাইল টেলিফোনে কথা বলেন সালাহ উদ্দিন আহমেদ। টেলিফোনে সালাহ উদ্দিন আহমেদ তার মেয়েকে বলেন, ‘মা বেঁচে আছি, আমি কোনো অন্যায় করিনি। আমার জন্যে দোওয়া করো’।

গতকাল সোমবার শিলং সিভিল হাসপাতালে দুই মাসের বেশি সময় পর প্রথমবারের মতো স্বামীর সঙ্গে দেখা করেন হাসিনা আহমেদ। এ সময় তারা দুজনই কান্নায় ভেঙে পড়েন। মেঘালয়ভিত্তিক শিলং টাইমস জানিয়েছে, উন্নত চিকিৎসার জন্য তিনি তাঁর স্বামী সালাহ উদ্দিনকে আইনি প্রক্রিয়ার মাধ্যমে তৃতীয় কোনো দেশে নিতে চান।

এদিন হাসিনা আহমেদ সাংবাদিকদের জানান, সালাহ উদ্দিন আহমেদকে ভারত সরকার সেবা দিয়েছে, চিকিৎসা দিয়েছে। এ জন্য তিনি ভারত সরকারের প্রতি কৃতজ্ঞ।

সূত্র: এনটিভি



মন্তব্য চালু নেই