আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিবেদন: সালাহউদ্দিনকে খুঁজে পাওয়া যায়নি

সালাহউদ্দিন নিখোঁজের প্রতিবেদন আদালতে

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে খুঁজে পাওয়া যায়নি মর্মে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি প্রতিবেদন আদালতে দাখিল করা হয়েছে।
রোববার বিকেলে অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম প্রতিবেদনটি আদালতে দাখিল করেন।
প্রতিবেদনে সালাহ উদ্দিনকে খুঁজে বের করতে চেষ্টা অব্যাহত আছে বলে উল্লেখ করা হয়েছে।
এর আগে রোববার সকালে স্বরাষ্ট্রসচিব, পুলিশের মহাপরিদর্শক, র‌্যাবের মহাপরিচালক, পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এসবি), পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (সিআইডি), ঢাকা জেলা প্রসাশক, ঢাকা মহানগর পুলিশ কমিশনার, উত্তরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজ রোববার সকালে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে আলাদা আলাদাভাবে তাদের প্রতিবেদন জমা দেন।
প্রতিবেদনটি সোমবার আদালতে হলফনামা আকারে জমা দিতে বলা হয়েছে এবং আদালত কাল সোমবার পর্যন্ত আবেদনের উপর শুনানির কার্যক্রম স্থগিত করেছেন।
আজ রোববার আদালতে সালাহ উদ্দিনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদ এবং এজে মোহাম্মাদ আলী। অপরদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল।
এসময় উপস্থিত ছিলেন, ব্যারিস্টার বদরুদোজা বাদল, ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী, সংশিষ্ট আদালতের ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. বশির উল্লাহ।
গত বৃহস্পতিবার ২৪ ঘণ্টার মধ্যে সালাহ উদ্দিন আহমেদকে আদালতে হাজির করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে একটি ফৌজদারি আবেদন করেন তার স্ত্রী ও সাবেক সংসদ সদস্য হাসিনা আহমদ।
উল্লেখ্য, এর আগে বুধবার রাত পৌনে ১১টার দিকে পরিবার ও দলের পক্ষ থেকে দাবি করা হয়, গত মঙ্গলবার রাত ১০টার দিকে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে সালাহ উদ্দিনকে সাদা পোশাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি দল তোলে নিয়ে যায়। তবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বলছে, তারা এ বিষয়ে কিছুই জানে না।

আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিবেদন: সালাহউদ্দিনকে খুঁজে পাওয়া যায়নি

বিএনপির উৎকণ্ঠা : ইলিয়াসদের পথে সালাহউদ্দিন?



মন্তব্য চালু নেই