সাধারন জনগন বিএনপি-জামায়াত কে প্রত্যাখ্যান করেছে : নৌ-পরিবহন মন্ত্রী

নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপি বলেছেন,‘বিএনপি-জামায়াত জোট হরতাল অবরোধের নামে সারাদেশে মানুষ পুড়িয়ে হত্যা করেছে তাই তাদের বাংলার মাটিতে আর স্থান হবে না।সাধারন মানুষ খালেদা জিয়াকে ইতোমধ্যে জঙ্গিদের নেত্রী হিসেবে চিহ্নিত করে ফেলেছে। জঙ্গিদের ধ্বংস যজ্ঞ এ দেশের শান্তি প্রিয় মানুষ আর দেখতে চায় না।’

শুক্রবার সন্ধ্যায় জয়পুরহাট টাউন হলে সম্মিলিত শ্রমিক ফেডারেশনের নেতাকর্মীদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি উপরোক্ত কথা গুলো বলেন ।

তিনি আরও বলেন, মেহনতি মানুষের রক্ত নিয়ে ক্ষমতায় যেতে চায় বিএনপি-জামায়াত।কিন্তু ক্ষমতায় যেতে হলে এই মানুষের ওপরই ভরসা করতে হয়।সাধারন জনগন বিএনপি-জামায়াত কে প্রত্যাখ্যান করেছে।

জেলা সম্মিলতি শ্রমিক ফেডারেশনের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদ নেত্রী শিরিন আক্তার এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক ওসমান আলী,জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জয়পুরহাট জেলা পরিষদের প্রশাসক এস এম সোলায়মান আলী প্রমুখ।



মন্তব্য চালু নেই