সাদুল্যাপুরে বিদ্যুৎ স্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

গাইবান্ধার সাদুল্যাপুরে বিদ্যুৎ স্পৃষ্টে আবু বক্কর সিদ্দিক (৬০) নামক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে উপজেলার ইদিলপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে আবু বক্করের বাড়ির পাশে বিল থেকে লাশ উদ্ধার করে পরিবারবর্গ। এর আগের দিন সোমবার বিকেলে গরুর ঘাস কাটার জন্য আবু বক্কর বাড়ি থেকে বেড়িয়ে যায়। পরদিন অনেক খোঁজাখুজির পর বৈদ্যুতিক তারে জড়িয়ে থাকা তার লাশ উদ্ধার করেন পরিবারের লোকজন। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ-জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

গাইবান্ধায় যৌথবাহিনীর অভিযানে আটক-২৬
গাইবান্ধা জেলা সদর, সুন্দরগঞ্জ, সাদুল্যাপুর, পলাশবাড়ি, গোবিন্দগঞ্জ, সাঘাটা ও ফুলছড়ি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি, জামায়াত-শিবিরের ২৬ নেতাকর্মীকে আটক করে যৌথবাহিনী। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত চালানো হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে আটককৃতদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেনের সঙ্গে কথা বলে জানা গেছে।

সুন্দরগঞ্জে প্রধান শিক্ষক অবরুদ্ধ
গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রধান শিক্ষককে অবরুদ্ধ করেছে অন্যান্য শিক্ষকরা।
জানা যায়, গত ১৯ এপ্রিল উপজেলার কাশিম বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহেদকে সহকারী প্রধান শিক্ষকের অফিস কক্ষে জোরপূর্বক অবরুদ্ধ করে রাখে। বিকেলে স্থানীয়দের সহায়তায় ছাড়া পান প্রধান শিক্ষক। সহকারী শিক্ষকরা সংশ্লিষ্ট চাকুরী বিধি উপেক্ষা করে আসায় এরপূর্বেও এরুপ ঘটনা ঘটিয়ে ছিল বলে প্রধান শিক্ষক উপজেরা নির্বাহী অফিসারের বরাবরে অভিযোগ করেছেন বলে জানা গেছে।



মন্তব্য চালু নেই