সাদুল্যাপুরে বাসের ধাক্কায় নিহত ১ : আহত ৭

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যান যাত্রী মমিনুল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৭ যাত্রী আহত হয়েছে।

বুধবার ভোর ৬টার দিকে সাদুল্যাপুর উপজেলার শিমুলতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মমিনুল ইসলাম সদর উপজেলার বল¬মঝাড় ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের আঃ কাশেমের ছেলে।

আহতরা হলেন, সদর উপজেলার চক গয়েশপুর গ্রামের শফিকুল ইসলাম (৩৫), সাইফুল ইসলাম (৩৪) ও জহুরুল ইসলাম (৩২), একই উপজেলার সর্দারপাড়া গ্রামের আঃ রাজ্জাক (৩৫), শফিকুল ইসলাম (৩৭), বজলার রহমান (৪২) ও সাদুল্যাপুর উপজেলার পাটানোছা গ্রামের ভ্যান চালক ময়নুল ইসলাম (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোরে সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দরুহিয়া নামক স্থান থেকে যাত্রা গান দেখে ভ্যান যোগে বাড়ী ফেরার পথে তালুক মন্দুয়ার শিমুলতলা নামক স্থানে পৌঁছিলে সামন দিক থেকে আসা শাওন এন্টারপ্রাইজের একটি বাসের ধাক্কায় ভ্যানটি যাত্রীসহ রাস্তার পার্শে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই মমিনুল ইসলামসহ আট জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নেওয়ার পথে মমিনুল ইসলাম মারা যান।

সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আকতার আলম ডন জানান, আহতদের আশংকা জনক অবস্থায় রংপুর ও গাইবান্ধা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বল¬মঝাড় ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব মো. এমারুল ইসলাম সাবিন ও নিহতের চাচা আঃ কুদ্দুস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।



মন্তব্য চালু নেই