সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীদের জয়লাভ

সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীরা জয়লাভ করেছেণ বৃহষ্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ভবনে এ ভোট গ্রহণ সম্পন্ন হয়। এবারের নির্বাচনে ১৯৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এড. আবুল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন এড. আব্দুল মজিদ তিনি ভোট পান ১৩৩ ভোট।

এছাড়াও সাধারণ সম্পাদক পদে ১৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. তোজাম্মেল হোসেন তোজাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন এড. ইউনুছ আলী ১২৩ ভোট পান।

এছাড়াও সহ সভাপতি পদে ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. ফেরদৌসী ইফতেখার লুসী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. গোলাম মোস্তফা পান ১৫৫ ভোট। যুগ্ম সম্পাদক পদে ২৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. সুভাস চক্রবর্তী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. আশরাফুল আলম বাবু পেয়েছেন ১৮১ ভোট। কোষাধাক্ষ্য পদে ১৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. মোস্তাফিজুর রহমান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. আব্দুস সবুর পেয়েছেন ১৬২ ভোট। সহ-সম্পাদক (লাইব্রেরি) পদে এড. আব্দুর রাজ্জাক ১৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. ইউনুছ আলী পেয়েছেন ১৭৬ ভোট। সহ-সম্পাদক (ক্রীড়া) পদে এড. মমতাজুর রহমান ২২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. সালাহউদ্দীন ১৯২ ভোট পেয়েছেন। সহকারি সম্পাদিকা (মহিলা) এড. বিউটি আফরোজ বানু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৩জন নির্বাচিত সদস্যরা হলেন, এড. অশীম কুমার মন্ডল, এড. আশরাফ হোসেন ও এড. সোহরাব হোসাইন।

সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী এড. এস এম হায়দার জানান, সমিতির ৪৬১ জন সদস্যের মধ্যে ৪৩৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।



মন্তব্য চালু নেই