সাতক্ষীরা কলারোয়ার এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরার কলারোয়ার এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার পাষন্ড স্বামীর বিরুদ্ধে। নিহত রেশমা খাতুন (২৬) কলারোয়া উপজেলার কাকডাঙ্গা গ্রামের শফিকুল ইসলামের কন্যা ও সদর উপজেলার কুশখালী গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী। তার চার বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। শনিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

নিহতের পিতা কাকডাঙ্গা গ্রামের শফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, ৭ বছর আগে তার মেয়ের সাথে বিয়ে হয় আজিজুল ইসলামের । বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে প্রায়ই তার মেয়েকে নির্যাতন করত জামাই আজিজুল। আর্থিক অবস্থা ভাল না থাকায় তিনি জামাতাকে চাহিদামত যৌতুক দিতে পারেননি। এর জের ধরে শনিবার সকালে বাকবিতন্ডার একপর্যায়ে মেয়ে রেশমাকে বেধড়ক মারপিট করে জামাতা আজিজুল। পরে বাইরে থেকে এসে দুপুরের দিকে আবারো সে লাটি দিয়ে এলোপাতাড়ি তার মেয়েকে পেটায়। এর কিছুক্ষণ পরে তার মেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে বলে জানা তিনি।

সদর থানার এসআই আবুল কালাম সাংবাদিকদের জানান, তিনি সরেজমিনে রয়েছেন। গৃহবধুকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন তা ময়না তদন্তের পর জানা যাবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহত রেশমার স্বামী আজিজুলকে থানায় নেয়া হচ্ছে বলে ওই এসআই জানান। রেশমার মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য চালু নেই