সাতক্ষীরায় র‌্যাবের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী এবং অস্ত্র মামলার আসামী যুবলীগ নেতা আটক

সাতক্ষীরায় র‌্যারের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী বাবলুর রহমান (৩৭) এবং অস্ত্র মামলার আসামী স্থানীয় যুবলীগ নেতা মুজিবর রহমান (৩০) কে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার এএসপি মিজানুর রহমানের নেতৃত্বে শুক্রবার রাত সাড়ে ৯টায় দেবহাটা উপজেলার পুষ্পকাটি এলাকায় অভিযান চালায় র্যাব। অভিযানে ৮৭পিচ ইয়াবা এবং ১শ গ্রাম হেরোইনসহ বাবলুর রহমানকে আটক করে র্যাব। আটক বাবলুর রহমান দেবহাটা উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। আটককৃতের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে দেবহাটা থানায় মামলা হয়েছে।

এদিকে ভারতে পালিয়ে যাওয়ার যাওয়ার সময় র‌্যাবের অপর এক অভিযানে অস্ত্র মামলার আসামী মুজিবর রহমানকে আটক করেছে র্যাব। আটককৃত মুজিবর রহমান দেবহাটা উপজেলার নাংলা গ্রামের দাউদ গাজীর ছেলে এবং স্থানীয় ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক। আটক মুজিবর রহমানের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানা এবং দেবহাটা থানায় পৃথক দুটি অস্ত্র মামলা রয়েছে বলে জানায় র্যাব। র‌্যাব ৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার এএসপি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৬ জানুয়ারি শুক্রবার র‌্যাব মুজিবর রহমানের বাড়ী থেকে ৮০ বোতল ফেন্সিডিল, একটি দেশীয় বন্দুক ও একটি রাম-দা উদ্ধার করে। এসময় মুজিবার পালিয়ে যায়।

র‌্যাব ৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ জানুয়ারি আশরাফুলের বাড়ীতে অভিযান চালিয়ে ৫৪ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়। আশরাফুলের দেয়া তথ্যমতে একই গ্রামের দাউদ আলী গাজীর ছেলে মুজিবর রহমানের বাড়ীতে অভিযান চালানো হয়।

এসময় মুজিবর পালিয়ে গেলেও তার বাড়ী থেকে ৮০ বোতল ফেন্সিডিল, একটি দেশীয় বন্দুক ও একটি রাম-দা উদ্ধার করা হয়েছে। এব্যাপারে দেবহাটা থানায় দুজনের বিরুদ্ধে মামলা করা হয়। –



মন্তব্য চালু নেই