সাতক্ষীরার খবর :

সাতক্ষীরায় যুবলীগের হরতালবিরোধী মিছিল ও সমাবেশ

সাতক্ষীরা শহরে হরতালবিরোধী মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ।
আজ সোমবার (২৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাতক্ষীরা শহর শাখা এই মিছিল বের করে। মিছিলটি শহরের রেড ক্রিসেন্ট মোড় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে গিয়ে শেষ হয়।
মিছিল শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখে- জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহরুল হক নান্টু। শহর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য তামিম আহমেদ সোহাগ, যুবলীগ নেতা মিজানুর রহমান, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তুহিনুর রহমান তুহিন প্রমুখ।
বক্তারা বিএনপি-জামায়াতের হরতাল প্রত্যাখ্যান করায় সাতক্ষীরাবাসীকে অভিনন্দন জানিয়ে তাদেরকে রাজনৈতিকভাবে মোকাবেলা করার আহবান জানান।

 

ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্তে ৮৩ পিচ চামড়া উদ্ধার
আব্দুর রহমান, সাতক্ষীরা ॥  সাতক্ষীরার তলুইগাছা সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারকালে ২৮ পিচ গরুর চামড়া ও ৫৫ পিচ ছাগলের চামড়া উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।
সেমাবার দুপুর ১২টার দিকে তলুইগাছা সীমান্তের ভবানীপুর পাকা সড়কের উপর থেকে চামড়াগুলো উদ্ধার করা হয়। তবে, এ সময় পাচারের সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।
বিজিবি’র সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের আওতাধীন তলুইগাছা বিওপির নায়েক সুবেদার আব্দুর রব বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চামড়াগুলো আটক করা সম্ভব হলেও চোরাকারবারীদের আটক করা সম্ভব হয়নি। আটককৃত চামড়াগুলোর মূল্য ১ লক্ষ ৫৫ হাজার টাকা।



মন্তব্য চালু নেই