সাতক্ষীরায় মুক্তিযোদ্ধা কমান্ডারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ২৪ ভরি স্বর্ণালংকার ॥ নগদ ১ লক্ষ টাকা লুট

সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মাগফুর রহমান লালুর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতেরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ২৪ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লক্ষ টাকা ও ৫টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। বৃহস্পতিবার গভীর রাতে সদর উপজেলার লাবসা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

মুক্তিযোদ্ধ মাগফুর রহমান জানান, রাতে ৭/৮ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তাদের বাড়িতে প্রবেশ করে। এসময় তারা বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে বেধে ফেলে। পরে ২৪ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লক্ষ টাকা ও ৫টি মোবাইল ফোন লুট করে নিয়ে চলে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রসঙ্গত, সাতক্ষীরায় সিরিজ ডাকাতির ঘটনায় আতংকিত হয়ে পড়েছে মানুষ। সর্বত্র বিরাজ করছে ডাকাতি আতংক। চলতি বছরের প্রথম দিন থেকে প্রায় প্রতিদিনই এক/দুই দিন বিরতি দিয়ে সংঘটিত হচ্ছে ডাকাতি। সর্বশেষ গত ২৩ ফেব্রুয়ারি দিবাগত রাতে সাতক্ষীরা পৌরসভার পুরাতন সাতক্ষীরা ঘোষপাড়ার ভিসা এজেন্সির মালিক অশোক ঘোষের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। এ সময় ডাকাতরা গৃহকর্তাসহ চারজনকে কুপিয়ে ৫০ হাজার টাকা, ১২ ভরি স্বর্ণালংকার ও একটি দামি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।



মন্তব্য চালু নেই