আশাশুনিতে এক বাড়িতে দূধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট, আহত ৩

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের কর্মীসহ আটক ৩১

সাতক্ষীরায় চলমান পুলিশের বিশেষ অভিযানে নাশকতার অভিযোগে বিএনপি-জামায়াতসহ ৩১ জনকে আটক করেছে। সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।
এদিকে, দেশ ব্যাপী বিএনপির ডাকা অনির্দিষ্ট কালের অবরোধে সাতক্ষীরায় জন জীবনে কোন প্রভাব পড়েনি। আভ্যন্তরীন ও দূর পাল্লার রুটে বাস-মিনিবাসসহ অন্যান্য যান চলাচল স্বাভাবিক রয়েছে। অবরোধের পক্ষে জেলার কোথাও মিছিল মিটিং ও সমাবেশের খবর পাওয়া যায়নি। অপরদিকে, সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী রপ্তানী কার্যক্রমও রয়েছে স্বাভাবিক।

আশাশুনিতে এক বাড়িতে দূধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট, আহত ৩
ডাকাতিসাতক্ষীরার আশাশুনি উপজেলার একটি বাড়িতে দূধর্ষ ডাকাতি সংগঠিত গহয়েছে। এ সময় ডাকাতি কাজে বাধিা দেয়ায ডাকাতরা গৃহকর্তার স্ত্রী ছেলে ও ছেলের স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে নগদ ৩০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়েছে। সোমবার গভীর রাতে উপজেলার বড়দল ইউনিয়নের হেতালবুনিয়া গ্রামের হরিদাশ গাইনের বাড়িতে এ ডাকাতি সংগঠিত হয়। বাড়ির মালিক হরিদাশ গাইন জানান, সোমবার গভীর রাতে ১০/১২ জনের একদল ডাকাত তার বাড়ির দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে। এ সময় ডাকাতের কাজে বাধা দিলে ডাকাতরা তার স্ত্রী যশোদা, ছেলে চিত্ত গাইন ও ছেলের স্ত্রী চায়না রানীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে নগদ ৩০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। আহতদেরকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আশাশুনি থানার ওসি আজমল হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন



মন্তব্য চালু নেই