সাতক্ষীরায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত সর্দার নিহত

সাতক্ষীরার পাটকেলঘাটার অভয়তলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে রফিকুল ইসলাম (৩৮) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্যও আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি শাটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। বুধবার ভোররাত সাড় ৩টার দিকে তালা উপজেলার পাটকেলঘাটা থানার কুমিরা ইউনিয়নের অভয়তলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ডাকাত রফিকুল ইসলাম উপজেলার পাটকেলঘাটার নোয়াকাটি গ্রামের মৃত বাবর আলী মোড়লের ছেলে। এছাড়া আহত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল আজিবুর ও কবির হোসেন।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, মঙ্গলবার বিকালে ১২ ডাকাতি মামলার আসামি ডাকাত সর্দার রফিকুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এরপর রাতে জিজ্ঞাসাবাদে সে গুরুত্বপূর্ণ তথ্য দিলে তাকে নিয়ে অভিযানে বের হয় পুলিশ। তার দেয়া তথ্য মতে, কুমিরা ইউনিয়নের অভয়তলা গ্রামে পৌছুলে রফিকুলের সহযোগী অন্য ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে । দীর্ঘ ২০ মিনিট ধরে গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে সেখান থেকে রফিকুলকে আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান, নিহত ডাকাত রফিকুলের বিরুদ্ধে পাটকেলঘাটা, মনিরামপুর, কেশবপুর, তালাসহ বিভিন্ন থানায় ১২টি ডাকাতি মামলা রয়েছে।



মন্তব্য চালু নেই