সাতক্ষীরায় পালিত হচ্ছে পহেলা বৈশাখ

সাতক্ষীরা জেলা প্রশাসকের আয়োজনে আজ সকালে কালেক্টরেট ভবন চত্বর (জেলা প্রশাসকের কার্যালয়) থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মিলিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক নাজমুল আহসান। এসময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, সদর ২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, মহিলা এমপি মিসেস রিফাত আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক লস্কর তাজুল ইসলাম, সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জ্বল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক নূরুল হক, টিআইবি (সনাক) এরিয়া ম্যানেজার আশিক বিল্লাহ। বর্নাঢ্য র‌্যালী ও শোভা যাত্রায় সাতক্ষীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশ গ্রহন করে। গ্রামীন লোকজ ঐতিহ্য ও জাঁক-জমকপূর্ণ র‌্যালী করে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মধ্যে প্রথম স্থান অধিকার করে সচেতন নাগরিক কমিটি (সনাক) সাতক্ষীরা। ২য় স্থান অধিকার করে উদীচি জেলা সংসদ এবং ৩য় স্থান অধিকার করে প্রথম আলো বন্ধু সভা। শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে প্রথম স্থান অধিকার করে ঋশিল্পী সেন্টার স্কুল, ২য় স্থান অধিকার করে মর্নিং সান প্রি-ক্যাডেট স্কুল এবং ৩য় স্থান অধিকার করে পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়।
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হচ্ছে পহেলা বৈশাখ-১৪২১। এছাড়া সমগ্র দিনব্যাপী শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বৈশাখী মেলা এবং সাতক্ষীরা পুলিশ লাইন মাঠে তিন দিন ব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। সমগ্র অনুষ্ঠানে সকল শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সকল পেশার মানুষ অংশ গ্রহণ করে।



মন্তব্য চালু নেই