সাতক্ষীরায় ডেসটিনি’র আলোচনা সভা

শুক্রবার সকাল ৯.৩০ মি: স্থানীয় রক্সি সিনেমা হলে ডেসটিনি ২০০০ লি: সাতক্ষীরা ব্রাঞ্চঅফিসের এর উদ্দ্যোগে ও ডেসটিনি সোস্যাল মিডিয়া সাতক্ষীরা জেলার তত্বাবোধানে এবং গো ডায়মন্ড টিমের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়ে গেল বিশেষ আলোচনা সভা ।

সাতক্ষীরা ব্রাঞ্চ অফিস ইনচার্জ (ভারপ্রাপ্ত) আবু মুছার সভাপতিত্বে অনুষ্ঠিনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডেসটিনি সোস্যাল মিডিয় সাতক্ষীরা জেলা প্রতিনিধি বাবু অমিত ভট্টাচার্য, গো ডায়মন্ড টিমের সম্বনয়ক দেবাকর ভট্টাচার্য (পি এস ডি) জাহাঙ্গীর হোসেন (পিএসডি) অজয় রায় চৌধুরী (পিএসডি) ডেসটিনি সোস্যাল মিডিয়ার সাতক্ষীরা সদর প্রতিনিধি দেবব্রত সরকার , মনিরুল ইসলাম বাবু, রবীন্দ্রনাথ দাস , বিশ্বজিৎ বৈরাগি, রবীন মন্ডল, প্রকাশ সরকার, রাজু ঘোষ, সোহারাব হোসেন, আবু তাহের, মাজেদা খাতুন, তৌহিদুজ্জামান টোকন, শরিফুল ইসলাম, উৎপল দেবনাথ, মৃত্যুঞ্জয় দাস, কলারোয়া প্রতিনিধি মোশারফ হোসেন, খাইরুল হোসেন, দেবহাটা প্রতিনিধি জগবন্ধু দাস, মনিরুল ইসলাম, ফজর আলি, আশাশুনি প্রতিনিধ, জসীম উদ্দিন শ্যামনগর প্রতিনিধি রুবেল হোসেন. সহ বিভিন্ন পর্যায়ের ক্রেতাপরিবেশক ও বিনিয়োগকারিরা ।

অনুষ্ঠানে সবাই দীপ্ত কন্ঠে আওয়াজ তোলেন এবং অঙ্গীকার ব্যক্ত করেন এই মর্মে যে, যতদিন না আমরা আমাদের স্বপ্নের সোনার বাংলা নির্মাণ করতে না পারছি ও সফলতা অর্জন করতে না পারছি ততক্ষণ আমরা সংগ্রাম চালিয়ে যাবো।

অনুষ্ঠানে কো শেয়ার, গো ডায়মন্ড প্রজেক্ট এর লক্ষ্য ও উদ্দ্যেশ্য , ১০০+প্রজেক্ট বিষয়ের উপর আলোচনা হয়। অনুষ্ঠানে বিভিন্ন মিডিয়ার সাংবিদিক, প্রশাসনের কর্মকর্তা সহ ৭০ জন সদস্য উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই