সাতক্ষীরায় অপহৃত কলেজ ছাত্রের গলিত লাশ উদ্ধার

ষ্টাফ করেসপন্ডেন্ট, সাতক্ষীরা : দশ লাখ টাকা মুক্তিপণের দাবীতে অপহৃত সাতক্ষীরার কলেজ ছাত্র গৌতম সরকারের (১৯) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার মহাদেবনগর গ্রামের একটি পুকুর থেকে তার হাত-পা বাধা ও মুখে কসটেপ লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত গৌতম সরকার মহাদেবনগর গ্রামের ইউপি সদস্য গণেশ সরকারের ছেলে ও সীমান্ত আদর্শ কলেজের ডিগ্রী তৃতীয় বর্ষের ছাত্র।

এ ঘটনায় উত্তেজিত জনতা অপহরনকারি নুর ইসলাম ও রেজাউল শেখের বাড়িতে আগুন জ্বালিয়ে দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থালে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, দশ লাখ টাকা মুক্তিপনের দাবিতে গত ১৩ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় দুর্বৃত্তরা গৌতম সরকারকে মোবাইলফোনে ডেকে নেয়। এর পর তার মোবাইল থেকে গৌতমের বাবার কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

নিহতের বাবা গণেশ জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় গৌতম ও তার বন্ধুরা বাড়ির পাশে মহাদেবনগর মোড়ে আমিন মিস্ত্রির দোকানে বসে টিভিতে ফুটবল খেলা দেখছিলো। এসময় দুর্বৃত্তরা তাকে মোবাইল ফোনে ডেকে নেয়। এরপর থেকে গৌতমের ফোন বন্ধ পাওয়া যায়। তিনি জানান, রাতে তার নাম্বারে ছেলে গৌতমের নাম্বার থেকে ফোন করে জানানো হয় তোর ছেলেকে পেতে চাইলে দশ লাখ টাকা মুক্তিপন দিতে হবে। এরপর তিনি অপহরনকারীদের কথা মতো টাকা নিয়ে বিভিন্ন স্থানে রেখেও ছেলেকে উদ্ধার করতে ব্যর্থ হন। এ ব্যাপারে পরদিন বুধবার তিনি সাতক্ষীরা সদর থানায় একটি জিডি করেন। জিডি নম্বর-৭৪১।

নিহতের বাবা আরো জানান, জামসেদ নামের এক ব্যক্তির সাথে একটি সালিশ নিয়ে তার বিরোধ চলছিল। জামসেদ তার সহযোগীদের নিয়ে এই হত্যাকান্ড ঘটিয়েছে। তিনি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।



মন্তব্য চালু নেই