সাতক্ষীরার বহুল আলোচিত সাংসদপুত্র রুমনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর

আবুল কাসেম,, সাতক্ষীরা : দুটি চাঁদাবাজি মামলায় সাতক্ষীরার বহুল আলোচিত মহিলা এমপি পুত্র রাশেদ সারোয়ার রুমনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালত। রুমন সংরক্ষিত মহিলা আসন ৩১২ এর সাংসদ রিফাত আমিনের পুত্র। রোববার দুপুরে সাতক্ষীরার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক হাবিবুল্লাহ বাহারের আদালতে পুলিশ রুমনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানালে বিচারক রিমান্ড শুনানি শেষে তাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এই তিনের মধ্যে দুই দিন জেল গেটে এবং এক দিন সাতক্ষীরা সদর থানায় নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারবেন।

এর আগে গত রোববার যুবলীগ নেতা জুলফিকার আলী উজ্বল ও ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেট এর দায়ের করা দুটি চাাঁদাবাজির মামলায় রুমন গ্রেফতার হন।

প্রসঙ্গত ঃ গত ১১ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা উজ্বলসহ চারজনকে মারপিট করে সংবাদ শিরোনাম হন রুমন। ওই রাতেই রুমন সাতক্ষীরার ভোমরায় নিজের গাড়ি দুর্ঘটনায় পড়ে অজ্ঞাত স্থানে চলে যান। তাকে নিয়ে আবারও শুরু হয়ে যায় হই চই।
পরদিন সোমবার দুপুরে খোঁজ মিললো রুমনের। দুর্ঘটনা কবলিত গাড়িটি ফেলে রেখে তিনি রাতে এক নারীসহ শহরের মাগুরার বউ বাজারের ধারে বাঁশতলার সোনা চোরাচালানি মিলন পালের বাগান বাড়িতে আড্ডা দেন। সকালে এ খবর জানাজানি হতেই গ্রামবাসী বাড়ি ঘিরে গনপিটুনি দেয় তাকে।

এপর ১৩ সেপ্ট¤র^ মঙ্গলবার ঈদের দিন রুমন তার মা মহিলা এমপি রিফাত আমিনকে নিয়ে মাগুরার বউ বাজারস্থ মিলন পালের বাড়িতে যান। এ সময় তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে মিলন পালের বাড়ির তালা ভেঙ্গে ভিতরে ঢুকে রুমনের ফেলে রাখা অস্ত্র উদ্ধার করেন। এবং সেখান থেকে স¦র্ণালংকারসহ ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করেন রুমন। এছাড়া এখান থেকে আড়াইমাস আগে তার মায়ের ব্যবহৃত জাতীয় সংসদের স্টিকারযুক্ত গাড়িসহ তিন তরুণিকে নিয়ে শ্যামনগরের একটি রিসোর্টে ধরা পড়েন রুমন। এ ঘটনায় তিনি জেলও খাটেন।



মন্তব্য চালু নেই