সাতক্ষীরার তালায় ৮১তম সাধু সম্মেলন শুভ উদ্বোধন

সাতক্ষীরার তালায় শিবপুর গ্রামের নিজস্ব বাসভবনে আধ্যাত্মিক সাধক এজাহার আলী মারফতি ফকিরের ৪দিন ব্যাপী ৮১তম সাধু সম্মেলন শুরু হয়েছে। মানব উন্নয়ন ফাউন্ডেশন ও সাধকের পরিবারের পক্ষ থেকে প্রতি বছর অনুষ্ঠানটির আয়োজন করা হয়। বুধবার বিকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক তথ্য মন্ত্রী সৈয়দ দিদার বখত্ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

প্রয়াত সাধকের পুত্র, তালা প্রেসক্লাব ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি, তালা সদর মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস.এম. নজরুল ইসলাম এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তৃতা করেন তালা প্রেসক্লাব সাধারন সম্পাদক জলিল আহম্মেদ, উপজেলা জাতীয় পার্টি নেতা মীর কাইয়ুম ইসলাম ডাবলু, হাবিবুর রহমান হাবিব, ছাত্রসমাজ নেতা বি.এম. জুলফিকার রায়হান, ইউপি সদস্য সৈয়দ খাইরুল ইসলাম মিঠু, শিক্ষক আব্দুল হালিম, কামরুল ইসলাম, মাওলানা তাওহিদুর রহমান, দরবেশ আকরাম হোসেন, চট্টগ্রামের বিশিষ্ট সাধক মো. মোজাম্মেল হক মাইজভান্ডারি, পুরোহিত যুধিষ্টির চক্রবর্ত্তী, ছাত্রনেতা রুবেল, শামীম ও সেলিম প্রমুখ।

এসময় সাধু সম্মেলনে আগত সুফী সাধুগণ সহ ধর্মীয় নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন প্রায়াত সাধকের পৌত্র জাতীয় ছাত্র সমাজ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক ও বিজয় টিভির জেলা প্রতিনিধি আকরামুল ইসলাম।



মন্তব্য চালু নেই