সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে লালমনিরহাটে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ

লালমনিরহাটের সিনিয়র সাংবাদিক ওয়ালিউর রহমান রাজুর বিরুদ্ধে দুলাল চন্দ্র কর্মকার কর্তৃক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জার্নালিষ্ট এসোসিয়েশন ললমানিরহাট জেলা শাখার আয়োজনে সোমবার সকাল ১১টায় শহরের মিশনমোড় চত্ত্বরে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, দৈনিক জনকন্ঠের সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীন, প্রবীন সাংবাদিক ও নয়া দিগন্তের প্রতিনিধি ইকবাল হোসেন, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম সেনা, চ্যালেন নাইন এর লালমনিরহাট প্রতিনিধি মাজেদ মাসুদ, সাংবাদিক মিজানুর রহমান মিলন, সাংবাদিক বদিয়ার রহমান, বজ্রশক্তির প্রতিনিধি বাবলু মিয়া ও সুমন ইসলাম বাবু প্রমূখ।

উল্লেখ্য, লালমনিরহাট শহরের স্বর্ণ চোরাচালনকারী ও নারী খোকো দুলাল চন্দ্র কর্মকারের বিরুদ্ধে ২০১৩ সালের ১৩ নভেম্বর দৈনিক দাবানল পত্রিকায় একটি বস্তু নিষ্ঠসংবাদ প্রকাশিত হয়। এতে সে ক্ষিপ্ত হয়ে সিনিয়র সাংবাদিক ওয়ালিউর রহমান রাজু’র বিরুদ্ধে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে। আদালত মামলাটি তদন্ত করার জন্য লালমনিরহাট সদর থানাকে নির্দেশ প্রদান করেন। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল কুদ্দুস বাদীর নিকট প্রভাবিত হয়ে মনগড়া একটি চার্জশীট আদালতে প্রদান করেন। উক্ত মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এবং মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে ওই এসআই কুদ্দুসের শাস্তিসহ দ্রুত বদলীর দাবী জানানো হয়।



মন্তব্য চালু নেই