সহিংসতা-নাশকতার কাছে সরকার নতি স্বীকার করবে না

২০ দলীয় জোট সরকার বিরোধী আন্দোলনের নামে দেশব্যাপী পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করছে। এই নৈরাজ্যকর সহিংসতা ও নাশকতার কাছে কোনোভাবেই শেখ হাসিনার সরকার নতি স্বীকার করবে না। জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে।

শনিবার দুপুরে নোয়াখালী কবিরহাট পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, ২০ দলীয় জোটের নেতৃত্বাধীন বিএনপি আন্দোলন সংগ্রামের ব্যর্থ হয়ে বর্তমানে জামায়াতকে সঙ্গে নিয়ে দেশব্যাপী পেট্রোল বোমা, অগ্নিসংযোগের মাধ্যমে দেশের সাধারণ মানুষের জানমালের ক্ষতি করে জঙ্গী তৎপরতা চালাচ্ছে। এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষকে আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, একুশে এই মহান সময়ে আমাদের শপথ ও অঙ্গীকার ঘৃণার আগুনে আমরা পেট্রোল বোমার আগুন নিবিয়ে দেব।

এসময় নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক বদরে মুনীর ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলী, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামীলীগের নুরুল আমিন রুমী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।



মন্তব্য চালু নেই