সরকার ইনিয়ে-বিনিয়ে জামায়াতকে প্রতিষ্ঠা করছে : ইমরান

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার বলেছেন, ‘সরকার জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধের প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু এখন আবার ইনিয়ে-বিনিয়ে জামায়াতকে পূর্ণ প্রতিষ্ঠা দেওয়ার চেষ্টা করছে। আবারো প্রশ্ন এসেছে যারা শীর্ষ যুদ্ধাপরাধী এবং অপরাধ সর্বজন স্বীকৃত সে অপরাধীর কীভাবে সর্বোচ্চ শাস্তি না পেয়ে লঘু দণ্ড হয়।’

তিনি বলেন, ‘যুদ্ধাপরাধী সংগঠন জামায়াত ইসলামীর রাজনীতি এদেশ থেকে কিভাবে বন্ধ করা যায় তার জন্য গণজাগরণ মঞ্চের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। বাংলাদেশে রাজনীতি, অর্থনীতি ও সমাজ চলবে মুক্তিযুদ্ধের চেতনায়। বাংলাদেশে যারা রাজনীতি করবে তাদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় রাজনীতি করতে হবে। যারা যুদ্ধাপরাধীর পক্ষ অবলম্বন করেছে বা অবলম্বন করবে তাদের রাজনীতি কবর দেওয়া হবে।’

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া পৌরসভার বিজয় উল্লাস চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

গণজাগরণ মঞ্চের ছয় দফা দাবির বাস্তবায়ন এবং দেশব্যাপী জামায়াত-শিবিরের পৈশাচিক সাম্প্রদায়িক সন্ত্রাস মোকাবেলায় সারাদেশে গণজাগরণ মঞ্চের জাগরণ যাত্রার অংশ হিসেবে কুষ্টিয়ায় এ আলোচনা সভাটি আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শ্লোগান কন্যা লাকী আকতার, গণজাগরণ মঞ্চের কুষ্টিয়ার মুখপাত্র আমিরুল ইসলাম, নাসির উদ্দিন ও অসিত সিংহ রায়।

আলোচনা সভা শেষে গণজাগরণ মঞ্চের জাগরণ যাত্রা ঈশ্বরদীর উদ্দেশ্য যাত্রা করে।



মন্তব্য চালু নেই