সমস্যার কথা স্বীকার মেসির

অবশেষে অকপটে সমস্যার কথা স্বীকার করলেন লিওনেল মেসি। জানিয়ে দিলেন, মাঠ ও মাঠের বাইরে গত বছরের সমস্যা কাটিয়ে আবার নিজের সেরা ফর্মে ফেরা তার জন্য সহজ ছিল না।

২০১৪ সালটা মেসির জন্য খুব হতাশায় কেটেছে। বার্সেলোনার হয়ে একটা ট্রফিও জিততে পারেননি আর্জেন্টাইন ক্ষুদে যাদুকর। এরপর ব্রাজিল বিশ্বকাপে সোনালী ট্রফির নিঃশ্বাষ দূরত্ব গিয়েও শেষ ল্যাপে জার্মানির কাছে হারতে হয়েছে তার দল আর্জেন্টিনাকে। স্পেনে কর ফাঁকির মামলা মেসিকে আরো বেকায়দায় ফেলে। এই অবস্থায় চারদিকে গুজব ভাসতে থাকে এমএলটেন হয়তো তার শৈশবের ক্লাব ছেড়ে ভিন্ন কোথাও নাম লেখাচ্ছেন। এমনকি তা হতে পারে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও। কিন্তু শেষ পর্যন্ত তার কোনোটাই হয়নি। বার্সাতেই আবার সুখী হয়ে উঠেছেন চারবারের ফিফা বর্ষসেরা ফুটবলার।

‘মুন্ডো লিও’কে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘এই বছর আমার লক্ষ্য ছিল আবার নিজের সেরা ফর্ম পুনরুদ্ধার করা। কারণ, গেল বছরটা খুব বেশি সুখের ছিল না আমার। সেসময় মাঠ ও মাঠের বাইরে অনেক সমস্যার মুখোমুখি হয়েছি আমি। এবার সেজন্য ইমেজেরে পরিবর্তন করাটা আমার জন্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল। মৌসুমের শুরু থেকে সেটাই টার্গেট করেছি আমি।’ এখন অবশ্য মেসি ও তার বার্সা দুই’ই এক সাথে ছুটছে। টানা ১১ ম্যাচে জয় তুলে নিয়েছে কাতালনরা। আর সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বাসা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়িয়ে এই মৌসুমে সর্বোচ্চ গোলদাতার আসনে নাম লিখিয়েছেন।



মন্তব্য চালু নেই