সন্তানকে স্কুলে পাঠান, খরচের দায়িত্ব সরকারের : সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. শামসুল হক টুকু এমপি বলেছেন, আপনার সন্তানকে স্কুলে পাঠান দায়দায়িত্ব সরকারের। আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে শিক্ষা, কৃষি, বিদ্যুৎ সহ সকল খাতের উন্নয়ন হয় এবং দেশ ও জাতির ভাগ্যের উন্নয়ন হয়। তিনি আরও বলেন, খালেদা জিয়া দীর্ঘদিন অবরুদ্ধ থেকে হরতাল অবরোধ দিয়ে মানুষ হত্যা করলেও আন্দোলনে সফল হয়নি। তিনি মাথা নত করে বাড়ি ফিরেছেন।

শনিবার পাবনার সাঁথিয়ার গৌরীগ্রাম উচচ বিদ্যালয়ের নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথাগুলো বলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক খানের সভাপতিত্বে ও আবদুল লতিফের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান মাওঃ মোখলেছুর রহমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, সাঁথিয়া উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

আরও বক্তব্য দেন আ.লীগ নেতা হাসান আলী খান, আলহাজ রবিউল করিম হিরু, আলমগীর হোসেন, কার্তিক চন্দ্র সাহা, সাইফুল ইসলাম মুকুল, যুবলীগ নেতা আঃ জলিল,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান ড. এম আবদুল আলীম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ লতিফ, অধ্যাপক আশরাফুল আলম মজনু, গৌরীগ্রাম ইউপি চেয়ারম্যান শফিউল আলম প্রমুখ।



মন্তব্য চালু নেই