৩ সন্তানকে কুয়ায় ফেলে হত্যা করল বাবা

ভারতের তামিলনাড়ু রাজ্যে খোলা কুয়ার মধ্যে পড়ে তিন শিশু নিহত হয়েছে। তবে এ ঘটনার জন্য তাদের বাবাকে দায়ি করা হচ্ছে। শনিবার ব্যাঙ্গালোরের উত্তর-পূর্বাঞ্চলীয় ইয়েলাহানকা এলাকার কেঞ্চাপ্পানাকেরা নামক স্থানে এই মর্মান্তিক ঘটনা ঘটে বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে।

শনিবার দুই ছেলে গোকারনা(১২) ও ভেঙ্কাতেশা(১০) এবং একমাত্র মেয়ে কবিতাকে(৮) নিয়ে বিমান বাহিনীর এক মহড়া দেখতে গিয়েছিলেন বাবা থিমারাজু। সকাল দশটার দিকে তামিলনাড়ুর ইয়েলাহানকা এলাকার এয়ার ফোর্স স্টেশনে ওই শো শুরু হয়েছিল। শো শেষ করে বেলা দেড়টার দিকে বাড়ি ফেরার পথে দুই চাকার এক গাড়ি থেকে তিন ছেলেমেয়েকে নিয়ে কুয়ায় পড়ে যান খিমারাজু। তিনি সা্ঁতরে উপরে উঠতে পারলেও পানিতে ডুবে মারা যায় ওই তিন শিশু। পরে দুই ছেলের মৃতদেহ কুয়া থেকে তোলা হলেও মেয়ে কবিতার লাশ এখনো খুঁজে পাওয়া যায়নি।

কিন্তু তিন সন্তানের এই আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না থিমারাজুর শোকার্ত স্ত্রী। তাদের মা ভাগ্যেশ্বরী এ ঘটনায় তার স্বামীকে দায়ি করেছেন। তিনি অভিযোগ করে বলেছেন, পারিবারিক কলহের জের ধরে বাচ্চাদের কুয়ায় ফেলে হত্যা করেছেন তার স্বামী।

এ সম্পর্কে স্থানীয় পুলিশ জানিয়েছে,‘বাবা হিসেবে তিনি তার বাচ্চাদের রক্ষা করতে পারতেন। তার স্ত্রীর অভিযোগের পর আমরা তাকে সন্দেহ করছি। ঘটনার দিন সরাসরি পুলিশ স্টেশনে এসেছিলেন থিমারাজুর। কিন্তু তার মধ্যে আমরা কোনো শোকের ছায়া দেখিনি। এতে আমাদের সন্দেহ হয় যে, সম্ভবত তিনি নিজেই বাচ্চাদের কুয়ায় ছুড়ে ফেলেছেন।’ শনিবার রাতে এ নিয়ে থিমাররাজুকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। প্রকৃত ঘটনা যাচায়ের জন্য তারা তাকে ঘটনাস্থলেও নিয়ে গিয়েছিল। তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে পুলিশ।



মন্তব্য চালু নেই