শ্যামনগর (সাতক্ষীরা) কিছু খবর

শ্যামনগরে চিংড়ি ঘের মালিকদের সাথে উপজেলা প্রশাসনের মত বিনিময়

মঙ্গলবার শ্যামনগর উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে বর্ষা রিসোর্স সেন্টারে চিংড়ী ঘের মালিকদের সাথে শ্যামনগর উপজেলা প্রশাসনের এক মত বিনিময় সভা অনুষ্ঠীত হয়। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ফারুক হোসাইন সাগরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির  বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার  (ভুমি) মোঃ আহসান উল্লাহ শরিফী  ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন উল মুল্ক।

উপজেলার বুড়িগোয়ালিনী ইউপির চিংড়ী ঘের মালিক, ব্যাবসায়ি, চাষি সমিতির কর্মকর্তা ও সদস্যগন সহ সংশ্লিষ্ঠ ব্যাক্তিবর্গ এ সভায় উপস্থিত ছিলেন। সভায় চিংড়ি নীতিমালা অনুসরণ করে পরিকল্পিভাবে চিংড়ি ঘের করার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

শ্যামনগরে পদ্মপুকুর আওয়ামী তরুণলীগের কমিটি গঠন
শ্যামনগর উপজেলা পদ্দ¥পুকুর ইউনিয়নের আওয়ামী তরুন লীগের কমিটি গঠন করা হয়েছে। শ্যামনগর উপজেলা তরুন লীগের সভাপতি আব্দুল্ল্যাহ আল মামুন ও সাধারন সম্পাদক মেহেদী হাসান মারুফ স্বাক্ষরিত পত্রে প্রকাশ আল মামুন মিলন আহবায়ক, ইসরাফিল হোসন, আয়েজ বিল্লাহ, আবুল হোসেন ও সুমন হোসেনকে যুগ্ন আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট এক আহবায়ক কমিটি রবিবার উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে গঠন করা  হয়েছে।



মন্তব্য চালু নেই