শেখ হাসিনার রাজনীতি সত্য ও ন্যায়ের রাজনীতি

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, ‘দেশে ৯৫ ভাগ মানুষ স্যানেটারি ল্যাট্রিন ব্যবহার করছে। যা অনেক দেশেই নাই। বিনামূল্যে বই দেওয়া হচ্ছে। মাতৃমৃত্যুর হার কমেছে। পুষ্টির উন্নয়নে কাজ চলছে। আসলে ড্রাইভার ভালো হলে খারাপ রাস্তায়ও গাড়ি ভালো চলে। শেখ হাসিনা যে ভাবে দেশ চালাচ্ছেন, তাতে ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।’
শুক্রবার সকালে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে দরিদ্রদের মাঝে বিশেষ ভিজিএফ, শাড়ি, থ্রিপিস ও খেজুর বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মতিয়া চৌধুরী বলেন, ‘শেখ হাসিনার রাজনীতি সত্য ও ন্যায়ের রাজনীতি। বিএনপির রাজনীতি ভণ্ডামি, মিথ্যা, বানোয়াট। মিথ্যা বলতে শয়তানের চোখ কাঁপে। কিন্তু খালেদা জিয়ার চোখ কাঁপে না।’
কৃষিমন্ত্রী এদিন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও তার নিজস্ব তহবিল থেকে নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া, নয়াবিল, কলসপাড়, বাঘবেড় ইউনিয়নের পাঁচ হাজার পরিবারের মধ্যে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করেন। এ ছাড়া ১১৯ জন স্কুলছাত্রীকে থ্রিপিস, ২২৮ জন দরিদ্র নারীকে শাড়ি ও খেজুর বিতরণ করেন।
এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, অতিরিক্ত পুলিশ সুপার আবু ওয়ারিশ, উপজেলা চেয়ারম্যান এ কে এম মুখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আসমত আরা আসমাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই