‘শেখ হাসিনাকে কোন ছাড় দেবে না বিএনপি’

বিএনপির সাবেক সংসদ সদস্য নিলুফা চৌধুরী মনি সোমবার অবরুদ্ধ বেগম খালেদা জিয়ার সঙ্গে তার গুলশান কার্যালয়ে দেখা করেছেন। এ সময় তিন সদস্যের একটি প্রতিনিধি দলকে নেতৃত্ব দেন তিনি। সাক্ষাৎ শেষে কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের কাছে সাবেক এই সংসদ সদস্য বেগম জিয়ার বরাত দিয়ে বলেন, আন্দোলনের ব্যাপারে শেখ হাসিনাকে কোনো রকম ছাড় দেয়া হবে না।

সোমবার রাতে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎকালে নিলুফা চৌধুরী মনির সঙ্গে ছিলেন সাবেক সংসদ সদস্য রাশেদা বেগম হীরা, ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক নাদিয়া পাঠান পাপন প্রমূখ।

খালেদার বরাত দিয়ে মনি বরেন, গণতন্ত্র রক্ষার জন্য বেগম জিয়া জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন বলে প্রতিজ্ঞাবদ্ধ।

বিকাল ৫টার দিকে নিলুফা চৌধুরী মনির নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধিদল খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। পরে সন্ধ্যার দিকে কার্যালয় থেকে বের হওয়ার পর সাংবাদিকদের কাছে খালেদা জিয়ার বক্তব্য তুলে ধরেন।

নিলুফা চৌধুরী মনি বলেন, দেশনেত্রী বলেছেন, শেখ হাসিনা আমাকে বালুর ট্রাক দিয়ে অবরুদ্ধ করে রাখবে, আবার সমাবেশে এ ধরনের বক্তব্য দিবে তা জনগণ মেনে নিবে না। হাসিনার এই বক্তব্যে জনগণ ক্ষুব্ধ ও হতাশ।

চলমান আন্দোলনের ব্যাপারে খালেদা জিয়ার অবস্থান কি-জানতে চাইলে তিনি বলেন, ‘দেশনেত্রী বলেছেন, আন্দোলন চলছে, চলবে। এ ব্যাপারে হাসিনাকে কোনো ছাড় দেয়া হবে না।

ঘর ছেড়ে পালানো খালেদা জিয়ার নতুন অভ্যাস নয়-সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় খালেদা জিয়া বলেন, এই বক্তব্য শেখ হাসিনার নিজের জন্যই প্রযোজ্য। কারণ ঘর ছেড়ে পালানো শেখ হাসিনার অভ্যাস আছে।



মন্তব্য চালু নেই